১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ১:২৯
Search
Close this search box.
Search
Close this search box.
সিরাজদিখানে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও ঝাড়ু মিছিল
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১২ ডিসেম্বর, ২০২০, সিরাজদিখান প্রতিবেদক (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের দক্ষিন রাঙামালিয়া গ্রামে গত ৫ই ডিসেম্বর শনিবার বাসাইল ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি রনি শিকদারের ওপর সন্ত্রাসী হামলার ঘটনার প্রতিবাদে এবং জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবীতে বৃহস্পতিবার ১০ ডিসেম্বর মানববন্ধন ও ঝাড়ু মিছিল করেছে এলাকাবাসী।

বেলা সাড়ে ১০টার উপজেলার গ্রীরিগঞ্জ বাজারে ঘন্টাব্যপী মানববন্ধন ও ঝাড়ু মিছিলে অংশ গ্রহন করে ওই এলাকার বিভিন্ন শ্রেণীপেশার শতাধীক নারী ও পুরুষ।

এ সময় হামলাকারী বিএনপির দোসর সন্ত্রাসী সুমন ও তার সহযোগীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবী জানানো হয়।

এলাকাবাসীরা জানায়, গত শনিবার বিকেল ৪টার দিকে এলাকায় পুলিশ এসেছে শোনে রনি শিকদার তাদের দেখতে গেলে সুমন ও তার সন্ত্রাসী বাহিনী রনির উপর অতর্কিত হামলা চালিয়ে যখম করে।

এছাড়া স্থানীয়রা বাড়ী বা বিল্ডিং নির্মাণ করতে গেলে সুমন তার কাছ থেকে মালামাল কিনেতে বাধ্য করে। কেউ তার থেকে মালামাল না কিনলে সুমন তাদের নানা ভাবে হয়রানী করে।

ভুক্তভোগী রনি শিকদার বলেন, এলাকার নিশাদ মৃধারদের বাড়িতে জায়গা সম্পত্তির মামলার তদন্ত আসছে এটি শোনে আমি সেখানে গেলে। আগে থেকেই ওত পেতে থাকা সন্ত্রাসী সুমন ও তার সাথে থাকা ১০-১২ জনের একটি দল আমাকে কিল ঘুশি শুরু করে। এতে আমি মাটিতে পরে গেলে তারা আমাকে বেধরক মারপিট করে। আমি এই সন্ত্রাসিদের বিচার চাই।

error: দুঃখিত!