১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ১২:২৮
Search
Close this search box.
Search
Close this search box.
সিরাজদিখানে শিক্ষক-অভিভাবক মতবিনিময় সভা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৪ অক্টোবর, ২০২০, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে শিক্ষার্থীদের লেখা-পড়ার মান উন্নয়নে মালখানগর হাই স্কুলের শিক্ষক-অভিভাবক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের আয়োজনে গতকাল রবিবার বেলা ১১ টায় বিদ্যালয় হল রুমে এ সভা করা হয়।

করোনা দুর্যোগে শিক্ষার্থীদের লেখা-পড়ার মনোনিবেশ ভেঙ্গে পরায় শিক্ষার মান উন্নয়নে সভায় আলোচনা ও বার্ষিক পরীক্ষার মূল্যায়ন নিয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে শিক্ষক, বিদ্যালয় ম্যানেজিং কমিটির প্রতিনিধি ও শতাধিক অভিভাবক উপস্থিত ছিলেন। সভায় সংক্ষিপ্ত সিলেবাস প্রদান, অনলাইন ক্লাশ সম্পর্কে অবহিত করন এবং অধ্যায়ন পরিকল্পনাসহ এসাইনম্যান্ট প্রদান করা হয়।

এ সময় ৯২ ব্যাচের সতীর্থদের সৌজন্যে অভিভাবকদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এছাড়া বিদ্যালয়ের ১০ম শ্রেণির বিজ্ঞান বিভাগের ৩৫ জন শিক্ষার্থীকে জুম সফ্টওয়্যারের মাধ্যমে ভার্চুয়াল ক্লাস নেওয়া হবে। সপ্তাহে ৬ দিন ক্লাশ নেওয়া হবে এ সপ্তাহ থেকেই। তবে প্রতিদিন ২ টা করে ক্লাস চলবে বলে শিক্ষকরা সভায় জানিয়েছেন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মন্জুরুল আলমের সভাপতিত্বে ও সহকারি প্রধান শিক্ষক মো. ফরিদ মিয়ার সঞ্চালনায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের কো-অপ্ট সদস্য সুবীর চক্রবর্তি, সাংবাদিক কাজী নজরুল ইসলাম বাবুল সহ আরো অনেকে।

error: দুঃখিত!