২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ৯:২৪
Search
Close this search box.
Search
Close this search box.
সিরাজদিখানে ফ্রেন্ডস এসোসিয়েশন এর ত্রি-বার্ষিক সম্মেলন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৪ নভেম্বর, ২০২০, জাহাঙ্গীর আলম চমক (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে ফ্রেন্ডস এসোসিয়েশন অব মালখানগরের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ৯ টা থেকে দুপুর পর্যন্ত সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি আলোচনা সভা ও পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয়।

সম্মেলনে সংগঠনের সভাপতি আসরাফুজ্জামান সোহেলকে সভাপতি ও সাধারণ সম্পাদক বাহাউদ্দিন বাহারকে সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সকাল ১০ টায় জাতীয় সঙ্গীত ও পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের সুচনা হয়। এরপর পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো. রাজিবুল ইসলাম।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহমেদ।

সংগঠনের সভাপতি আসরাফুজ্জামান সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাহাউদ্দিন বাহারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি সভাপতি আব্দুল কুদ্দুস ধীরণ, মালখানগর ডিগ্রি কলেজ অধ্যক্ষ শফিউদ্দিন হাওলাদার, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রিজাউল হক, শ্রীনগর বাড়ৈগাঁও ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি রুহুল আমিন শেখ, সিরাজদিখান উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাকিম হাওলাদার, রিজিঅনাল কো-অর্ডিনেটর ব্রিটিশ কাউন্সিল সৈয়দা শবনম মোস্তারি, মুন্সিগঞ্জ ডিস্ট্রিক ফ্যাসিলেটর ব্রিটিশ কাউন্সিল বিবি আয়েশা জয়া।

এছাড়া অতিথিদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, লেখক সামছুল হক, প্রেসক্লাব সভাপতি ইমতিয়াজ বাবুল, উপজেলা আওয়ামী লীগ শ্রম বিষয়ক সম্পাদক কাজী নজরুল ইসলাম পিন্টু, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ সাধারণ সম্পাদক সুবীর চক্রবর্তি, জাগরণী সংসদ সভাপতি জানে আলম, যুবনেতা আনিসুর রহমান রিয়াদ সহ অনেকে।

error: দুঃখিত!