৬ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সোমবার | রাত ১০:৪৫
সাধারণ মানুষের স্বার্থ ধারণ করেন শেখ হাসিনা -কৃষক লীগের কর্মসূচিতে মৃণাল কান্তি দাস
খবরটি শেয়ার করুন:

ঢাকা, ২৯ সেপ্টেম্বর, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস বলেছেন, বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী, দেশরত্ম শেখ হাসিনার রাজনৈতিক জীবনের সকল সিদ্ধান্ত এবং পরিকল্পনা আবর্তিত হয়েছে এদেশের মানুষের কল্যাণে-সাধারণ মানুষের স্বার্থ ও আশা-আকাঙ্খাকে ধারণ করেই রাজনীতি করেন তিনি।

গতকাল মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে রাজধানীর কৃষিবিদ ইন্সটিটিউট মিলনায়তনে বাংলাদেশে কৃষকলীগ আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি।

প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশকে মর্যাদার আসনে বসিয়েছেন। তিনি আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের যেভাবে চিনেন তা আর কেউ চিনেন না, অদূর ভবিষ্যতেও আর কেউ চিনতে পারবেনা বলে আমার মনে হয়। তৃণমূলের নেতাদের নাম ধরে পারিবারিক খোঁজ খবর নেন তিনি। শেখ হাসিনা বাবা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের মতো স্মৃতিশক্তির অধিকারী হয়ে জন্মেছেন।’

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী। সভা সঞ্চালনা করেন, বাংলাদেশ কৃষক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, মাহাবুব উল আলম শান্তি, হোসনে আরা বেগম এমপি, আকবর আলী চৌধুরী, কৃষিবিদ ড. নজরুল ইসলাম, মোঃ আবুল হোসেন, মাকসুদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড. শামীমা শাহরিয়ার এমপি, একেএম আজম খান, সাংগঠনিক সম্পাদক এ্যাড. গাজী জসিম উদ্দিন, আসাদুজ্জামান বিপ্লব, কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লা, সৈয়দ সাগিরুজ্জামান শাকীক, নূরে আলম সিদ্দিকী হক, অধ্যাপক নাজমুল ইসলাম পানু, হিজবুল বাহার রানা, অর্থ সম্পাদক আলহাজ্ব নাজির মিয়া, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা প্রমুখ।

error: দুঃখিত!