১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ১:৩১
Search
Close this search box.
Search
Close this search box.
সাংসদ মৃণাল কান্তি দাসের জন্য শ্রমিক লীগের দোয়া ও খাবার বিতরণ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৫ ডিসেম্বর, ২০২০, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি মুুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস ও তার সহধর্মিণী নিলিমা দাসের সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে মুুন্সিগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগ শিল্পায়ন আঞ্চলিক শাখা।

শনিবার (৫ ডিসেম্বর) মুুন্সিগঞ্জ সদরের ভিটি হোগলাকান্দি এলাকায় একটি মাদ্রাসায় এই দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়।

জাতীয় শ্রমিক লীগ শিল্পায়ন আঞ্চলিক শাখার সভাপতি আবুল কাশেম এর নেতৃত্বে ও সাধারণ সম্পাদক জসিমউদ্দিন এর আয়োজনে দোয়া মাহফিলে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট গোলাম মাওলা তপন অংশ নেন।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, জেলা শ্রমিকলীগ এর সহ সভাপতি আবদুর রশিদ সরদার, জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক শিহাব আহমেদ আইন বিষয়ক সম্পাদক জয়দেব সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন পাঠান লিটন, শহর শ্রমিক লীগের সভাপতি আজহারুল ইসলাম, জেলা শ্রমিকলীগের দপ্তর সম্পাদক সাজ্জাদ হোসেন, শহিদুল ইসলাম স্বপন, সুমন হোসেন, নির্মাণ শ্রমিক লীগ মুন্সিগঞ্জ জেলার সভাপতি ওবায়দুল ওলি, আব্দুল জলিল লিটন, বঙ্গবন্ধু পরিষদ মুন্সিগঞ্জ জেলার সভাপতি ইসরাত হোসেন প্রমুখ।

error: দুঃখিত!