১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ১:১৭
Search
Close this search box.
Search
Close this search box.
শ্রীনগরে সরকারি রাস্তা দখলের অভিযোগ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৮ ডিসেম্বর, ২০২০, শ্রীনগর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগরে একটি সরকারী রাস্তা দখলের অভিযোগ উঠেছে। উপজেলার পাটাভোগ গ্রামের সরকারী অনুদানে নির্মিত রাস্তার অর্ধেক অংশ দখল করে ব্যক্তিগত স্থাপনা নির্মান করার পায়তারা করছেন একটি পরিবার। 

এলাকাবাসী জানান, উপজেলার পাটাভোগ ইউনিয়নের পাটাভোগ হরিবাড়ী হতে দেওপাড়া কবরস্থান হয়ে দেওপাড়া প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত নির্মিত রাস্তাটি দিয়ে স্কুল , মাদ্রাসা,কবরস্থান ও মন্দিরসহ একাধিক প্রতিষ্ঠানে প্রতিদিন শত শত মানুষ যাতায়াত করে থাকে।

পাটাভোগ গ্রামের নুরুল আমিনের বাড়ীর পূর্ব পাশের এ রাস্তাটির অর্ধেক অংশ মৃত মালেক শেখের পুত্র মোঃ কাইয়ুম গং দখল করে স্থাপনা নির্মান করার পায়তারা করছেন।

এ রাস্তাটি দিয়ে জনসাধারনসহ ছোট ছোট যান চলাচলও করে থাকে। রাস্তাটি স্থায়ীভাবে দখল হয়ে গেলে চলাচলে চরম দুর্ভোগে পরবে একাধিক গ্রামের কয়েকশত লোক।

তারা বলেন, এ পরিস্থিতি থেকে পরিত্রান পেতে আমরা ভুক্তভোগী এলাকাবাসী উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মহোদয় বরাবর লিখিত অভিযোগ করেছি।

এ বিষয়ে শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রহিমা আক্তার বলেন, সরকারি রাস্তা দখল করে স্থাপনা নির্মানের কোন সুযোগ নেই । আমি খোঁজ নিয়ে বিধি মোতাবেক ব্যবস্থা নিবো।

error: দুঃখিত!