৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
সোমবার | দুপুর ২:২৮
শ্রীনগরে বিদ্যালয়ের সামনে বৃষ্টির পানি জমে জলাবদ্ধতা
খবরটি শেয়ার করুন:

মৃুুন্সিগঞ্জ, ৩১ মে, ২০২২, মোস্তাকিম আহমেদ আলিফ (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের শ্রীনগর ১নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার রাস্তায় পানি নিষ্কাশনের সুষ্ঠু ব্যবস্থা না থাকার কারণে সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা দেখা দেয়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, শ্রীনগর কলেজ গেট থেকে শুরু করে ১নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার রাস্তায় জলাবদ্ধতা সৃষ্টি হওয়ায় শিক্ষার্থীরা নিয়মিত স্কুলে যেতে প্রতিবন্ধকতার সম্মুখীন হচ্ছে।

স্থানীয়রা জানান, সামান্য বৃষ্টি হলেই রাস্তাসহ আশপাশের এলাকা পানিতে তলিয়ে যায়। ফলে এক পাশের দোকান থেকে অন্য পাশের দোকানে আসা-যাওয়া করা যায় না। গেল রোববার সকালের দিকে বৃষ্টি হওয়ার পর সেই পানি জমে জলাবদ্ধতা তৈরি হলেও পানি সরাতে কোন উদ্যোগ দেখা যায়নি।

আশেপাশের রাস্তায় জলাবদ্ধতার সৃষ্টি হলে যানবাহন চলাচল তো দূরে থাক পায়ে হেঁটে চলাও দুষ্কর হয়ে পরে।

বিদ্যালয়ের ৩য় শ্রেণীর শিক্ষার্থী তুহিন বলেন, রাস্তায় জলাবদ্ধতার কারণে নিয়মিত স্কুলে যাওয়াটা কষ্টদায়ক হয়ে পড়ে আমাদের জন্য। একটু বৃষ্টি হলেই এ রাস্তা দিয়ে আসা-যাওয়া বন্ধ হয়ে যায়। তাছাড়া বিদ্যালয় থেকে রাস্তায় যাওয়া যায় না।

শ্রীনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন জানান, চেয়ারম্যান সাহেব এই সড়কটি সংস্কারে একটি প্রকল্প হাতে নিয়েছেন। তিনি বর্তমানে বিদেশে আছেন, দেশে আসলে প্রকল্পটি বাস্তবায়ন করা হবে।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার মো. আব্দুল বাতেন এর বক্তব্য জানতে তাকে একাধিকবার তার মোবাইল ফোনে কল দিলেও নাম্বারটি ব্যস্ত পাওয়া যায়।

error: দুঃখিত!