২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ৬:৩৮
Search
Close this search box.
Search
Close this search box.
শীর্ষ প্রযোজকের চোখে দেশে চাহিদাসম্পন্ন নায়ক মাত্র ৩
খবরটি শেয়ার করুন:

দেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার চোখে মাত্র ৩ চিত্রনায়কের ব্যবসায়িক চাহিদা রয়েছে। এই ৩ নায়ক হচ্ছেন শাকিব খান, বাপ্পি চৌধুরী ও আরিফিন শুভ।

শাকিব খান এই প্রতিষ্ঠানের একটি মাত্র ছবি করেছেন। ছবির নাম ‘ভালোবাসা আজকাল’। পুরনো বিবাদ মিটিয়ে ছবিটি করেছিলেন দুই পক্ষ। জাজের প্রথম দুটি ছবিতে নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছিলেন কিং খান। দ্বন্ধের কারণে ছবি দুটি করা হয়নি।

বাপ্পি চৌধুরীকে নায়ক হিসেবে ব্রেক দিয়েছে জাজ। ‘ভালোবাসার রং’ ছবিতে এই তরুণ নায়কের অভিষেক ঘটে। একসাথে ৬ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন বাপ্পি প্রতিষ্ঠানটির সাথে। পরে আর ছবি করেননি। এই ঘরে বাপ্পির শেষ ছবি ‘অনেক দামে কেনা’।

আরিফিন শুভ একটাই ছবি করেছেন জাজের ঘরে। ‘অগ্নি’ ছবিতে তার নায়িকা ছিলেন জাজের প্রথম এক ডজন ছবির নায়িকা মাহিয়া মাহি। শুভ ‘প্রহরী’ (পুলিশগিরি) ছবিটি করার কথা থাকলেও শেষ পর্যন্ত করবেন কিনা তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

এই ৩ নায়কের বাইরে সাইমন ছবি করেছেন ‘পোড়ামন’। হিট ছবি। দ্বিতীয়বার ন্যাড়ার বেলতলায় যাওয়ার সুযোগ হয়নি। শিপনকে নিয়ে একটি ছবি করেছে জাজ। ‘দেশা দ্য লিডার’ ফ্লপ হওয়ার পর তরুণটিকে ‘পুলিশগিরি’ ছবিটি থেকেও বাদ দেয়া হয়।

জাজের প্রিয় নায়ক এখন ওম। তাকে নিয়ে একের পর এক ছবি বানাচ্ছে। অঙ্কুশকে নিয়েও দুটি ছবি করেছে। জাজের পরপর বিদেশি নায়কদের নিয়ে ছবি করার পরিপ্রেক্ষিতে জাজ সম্প্রতি এক বিবৃতিতে তাদের অবস্থান পরিষ্কার করেছে।

ফেসবুকে প্রতিষ্ঠানটির অফিসিয়াল পেইজে তারা ৩ নায়কের (শাকিব, শুভ ও বাপ্পি) প্রশংসা করেছে। ডিষ্ট্রিবিউটরদের কাছে এই ৩ নায়ক ছাড়া আর কারো চাহিদা নেই বলে মন্তব্য করেছে। এতে অনেকেই তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

অবশ্য জাজ স্বীকার করেও নিয়েছে যে, তারা নায়িকানির্ভর। তারা নায়কনির্ভর নয়। তারা চায় দেশের অপরাপর প্রযোজনা প্রতিষ্ঠানগুলো নায়কনির্ভর হোক।

error: দুঃখিত!