৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৪:৫২
Search
Close this search box.
Search
Close this search box.
লায়লার জন্য স্লিম হচ্ছেন প্রসূন
খবরটি শেয়ার করুন:

‘ডার্টি পিকচার্স’ এর জন্য বলিউডের বিদ্যা বালান শরীরের ওজন ও মেদ বাড়িয়ে ছিলেন। হলিউড-বলিউডে এরকম গল্প আহরহ শোনা যায়। কিন্তু আমাদের দেশের শিল্পীদের বেলায় এরকম গল্প প্রায় শুন্যের কোটায়। তাই বলে নতুন প্রজন্মের শিল্পীরা ট্রেন্ডটা চালু করবেন না কেন?

নায়কদের মাঝে আরিফিন শুভ এর আগে ‘অগ্নি’র জন্য তিনমাস টানা জিম করে সিক্স প্যাক বডি বানিয়েছিলেন। নিজেকে সারাদিন চরিত্রের মধ্যে রেখেছিলেন। এটা সবার জানা, নতুন খবর হল- প্রসূন আজাদ নিজের ওজন কমাচ্ছেন ‘মৃত্যুপুরী’ ছবির জন্য। তার ওজন তো এমনিতেই খুব একটা বেশি না তাহলে কেনইবা কমাচ্ছেন?

প্রসূন বলেন- ‘চরিত্রের প্রয়োজনে ওজন ও মেদ দুটোই কমাতে হচ্ছে। একজন সাধারণ বাংলাদেশী মেয়ে হিসেবে আমার ওজন খুব একটা বেশি না হলেও ছবিতে আমাকে অস্ট্রেলিয়ায় বড় হওয়া একটা মেয়ে দেখানো হবে। আমার চরিত্রের নাম থাকবে লায়লা। যার জন্য আমাকে আরো স্লিম হতে হবে।’

ঢাকায় তার বাসার পাশের একটি জিমে নিয়মিত যান তিনি। জানালেন, প্রতিদিন ২ ঘন্টা জিমে সময় দেন। নিয়মিত ব্যায়ামের পাশাপাশি অতিরিক্ত একটি ব্যায়াম দিয়েছেন জিম ইন্সট্রাকটর তাকে। তিনবেলা সাধারণ বাঙ্গালীদের মত ভাত খান প্রসূন। তাই তাকে ভাতের পরিমাণও কমাতে বলেছেন জিম ইন্সট্রাকটর।

জায়েদ রেজওয়ান পরিচালিত ছবিটিতে তার বিপরীতে আছেন আরিফিন শুভ। ছবিটির নব্বই শতাংশ শুটিং হবে অস্ট্রেলিয়ার মেলবোর্ন ও সিডনি শহরে। গত বছরের ডিসেম্বরে ছবিটির শুটিং হবার কথা থাকলেও ভিসা জটিলতার কারণে তখন শুটিং আটকে যায়। অবশেষে এ অক্টোবর থেকে ছবিটির শুটিং শুরু হবে।

error: দুঃখিত!