২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ৬:১৭
Search
Close this search box.
Search
Close this search box.
মোল্লাকান্দিতে গর্ভে সন্তান নিয়েই লাশ হলেন শিমু
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৭ জুন ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামে শিমু আক্তার (২৫) নামের এক গৃহবধূ গর্ভে ৫ মাসের সন্তান নিয়েই আত্মহত্যা করেছেন। পরিবারের অভিযোগ, শশুর বাড়ির লোকজনের শারিরীক ও মানসিক নির্যাতন সইতে না পেরে শিমু এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন।

আজ শনিবার বেলা সাড়ে ১০ টার দিকে মোল্লাকান্দির মুন্সীকান্দি গ্রামে শিমুর শশুর বাড়িতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে।

নিহত শিমু আধারা ইউনিয়নের পশ্চিম রাড়ি পাড়া এলাকার নূর ইসলাম ব্যাপারী- দুলালী বেগম দম্পতির মেয়ে। ৮ বছর আগে মোল্লাকান্দির মুন্সীকান্দি এলাকার শাহ আলী বেপারির পুত্র সৌদি আরব প্রবাসী কামরুল হাসান বেপারির সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের ৭ বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে।

পরিবারের অভিযোগ, স্বামী প্রবাসে থাকায় শাশুড়ী ও ননদ মিলে সব সময় অতিরিক্ত মানসিক ও শারীরিক অত্যাচার করতো শিমুকে। এসব সইতে না পেরে বিভিন্ন সময় শিমু বাবার বাড়িতেও চলে আসতো।

মুন্সিগঞ্জ সদর থানা সূত্রে জানা যায়, নিহতের মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

error: দুঃখিত!