২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ৬:৫৯
Search
Close this search box.
Search
Close this search box.
মেয়র ফয়সাল বিপ্লবের উদ্যোগে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিনে জনসভা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৯ সেপ্টেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

বাঙালির সমৃদ্ধির পথে এগিয়ে চলার বাতিঘর, আওয়ামী লীগ সভাপতি, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে মুন্সিগঞ্জ শহরে পৌর মেয়র ফয়সাল বিপ্লবের উদ্যোগে বিশাল জনসভা, বেলুন উড়ানো ও ৭৫ পাউন্ডের কেক কাটা কর্মসূচি পালিত হয়েছে।

গতকাল মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকালে ‍মুন্সিগঞ্জ জেলা শহরের মুক্তিযোদ্ধা সংসদের সামনের সড়কে জেলা আওয়ামী লীগের ব্যানারে মুন্সিগঞ্জ পৌরসভার আয়োজনে এই কর্মসূচি পালিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ‍মুন্সিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ বলেন, ‘আজকে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। যে স্বপ্নে আমাদের পূর্বসূরিরা তাদের বুকের তাজা রক্ত ঢেলে বঙ্গবন্ধুর নেতৃত্বে আমাদের এই বাংলাদেশ রচনা করে গেছেন, বিশ্ব মানচিত্রে বাংলাদেশের জন্ম দিয়ে গেছেন, লাল সূর্য খচিত সবুজ পতাকার জন্ম দিয়ে গেছেন, সেই স্বপ্নের বাস্তবায়ন করতে হলে জননেত্রী শেখ হাসিনাকে দরকার’।

অনুষ্ঠানে মুন্সিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন ইউনিটের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ আওয়ামী লীগের সহযোগী ও অঙ্গ সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিরা অংশ নেন।

 

error: দুঃখিত!