৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৪:০২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সীগঞ্জ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাস সার্ভিস চালু
খবরটি শেয়ার করুন:

ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া মুন্সীগঞ্জের শিক্ষার্থীদের জন্য “মুন্সীগঞ্জ-বিক্রমপুর সমিতির” সহযোগিতায় বাস সার্ভিস চালু করা হয়েছে।

গত ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল সোয়া ৪ টার দিকে শহরের পুরাতন কাচারী এলাকায় মুন্সীগঞ্জ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনচত্বর পর্যন্ত  বাস সার্ভিসের শুভ সুচনা করা হয়েছে। এর আগে দুপুর দেড়টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টি,এ,সি চত্তরে বাস সার্ভিসের উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. আ,আ,ম,স আরেফিন সিদ্দক।

জানা যায়, মুন্সীগঞ্জ শহরের পুরাতন কাচারী হতে প্রতিদিন সকাল ৬.৪০ মিনিটে ছেড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনচত্বর পর্যন্ত যাবে এবং বিকেলে বিশ্ববিদ্যালয় থেকে মুন্সীগঞ্জ এর উদ্দেশ্যে ছেড়ে আসবে।

মুন্সীগঞ্জ প্রান্তে বাস সার্ভিস উদ্ভোধন করেন, বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ফয়সাল বিপ্লব, মুন্সীগঞ্জ জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান রাজীব, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির সভাপতি মো: আয়ুব শেখ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিক্রমপুর পরিবহনের প্রতিষ্ঠাতা সভাপতি মোরাদ হোসেন, এ এস পি ট্রাফিক কামরুল হাসান, সদর ট্রাফিক কামরুল ইসলাম বেগ, সাবেক বাংলাদেশ ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল রহমান জীবন প্রমুখ।

error: দুঃখিত!