১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | ভোর ৫:২৪
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জ ৩; নৌকার মনোনয়ন ফরম নিয়েছেন আ. লীগ নেতা শাহিন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৯ নভেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ ৩ আসনে সংসদ সদস্য হিসেবে নির্বাচনে অংশ নেয়ার জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মিরকাদিম পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামী লীগ সভাপতি শহিদুল ইসলাম শাহিন।

আজ রোববার বিকালে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মুন্সিগঞ্জ-৩ আসনের জন্য শহিদুল ইসলাম শাহিনের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার অনুসারী নেতাকর্মীরা।

শহিদুল ইসলাম শাহিন মুন্সিগঞ্জের মিরকাদিম পৌরসভার সাবেক দুইবারের মেয়র। তিনি ঐ এলাকার কালিন্দিপাড়ার বাসিন্দা। ২০১৫ সালে মিরকাদিম পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচন করে বিপুল ভোটের ব্যবধানে প্রতিদ্বন্দী প্রার্থীকে পরাজিত করে বিজয়ী হন তিনি।

২০১৮ ও ২০১৪ সালের সংসদ নির্বাচনেও মুন্সিগঞ্জ-৩ আসনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন শাহিন। সর্বশেষ ২০২০ সালের মিরকাদিম পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ শাহিনকে মনোনয়ন না দিলে তিনি দলীয় সিদ্ধান্ত মেনে নির্বাচন থেকে সরে দাড়ান। পরে তাকে মিরকাদিম পৌর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত করা হয়।

ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর।

error: দুঃখিত!