২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ৮:৫৭
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জ ৩; নৌকার মনোনয়ন ফরম জমা দিয়েছেন যুবলীগ নেতা সুমন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২১ নভেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ ৩ আসনে সংসদ সদস্য হিসেবে নির্বাচনে অংশ নেয়ার জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ শেষে জমা দিয়েছেন মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য আসাদুজ্জামান সুমন।

আজ মঙ্গলবার বিকালে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের নির্ধারিত বুথে মুন্সিগঞ্জ-৩ আসনের জন্য আসাদুজ্জামান সুমন মনোনয়ন ফরম জমা দেন।

আসাদুজ্জামান সুমন মুন্সিগঞ্জ পৌরসভার পাঁচঘড়িয়াকান্দি এলাকার বাসিন্দা। বর্তমানে যুবলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য তিনি। ২০১১-১৫ সালে মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। এর আগে ২০০১-২০১১ সাল পর্যন্ত পৌরসভার ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিলেন সুমন। এছাড়া সরকারি হরগঙ্গা কলেজে পড়াকালীন ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন তিনি। সৎ, স্বচ্ছ ও নীতিবান রাজনীতিক হিসেবে এলাকায় তার সুনাম রয়েছে।

ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর।

error: দুঃখিত!