৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৪:২৯
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জ ২; আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে আ. লীগ প্রার্থীর সমর্থক নাহিদ খানকে তলব
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৪ ডিসেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ ২ আসনের স্বতন্ত্র প্রার্থী সোহানা তাহমিনার ১  শতাংশ ভোটারের সমর্থনযুক্ত তালিকায় স্বাক্ষরকারী ১০ জন ভোটারকে তাদের বাড়িতে গিয়ে ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে আওয়ামী লীগ প্রার্থী সাগুফতা ইয়াসমিন এমিলির সমর্থক টংগিবাড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান নাহিদ খানকে লিখিত বক্তব্যসহ নির্বাচনি অনুসন্ধান কমিটির সামনে হাজির হওয়ার নির্দেশ প্রদান করেছে মুন্সিগঞ্জ-২ নির্বাচনি অনুসন্ধান কমিটি।

গতকাল রোববার যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালতের সিনিয়র সহকারি জজ ও মুন্সিগঞ্জ-২ নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান রাজিব হাসান এই নির্দেশ দেন। পরে আজ সোমবার সকাল ১১টার দিকে আদালতে হাজির হয়ে লিখিত বক্তব্য পেশ করেন নাহিদ খান।

এ বিষয়ে জানতে নাহিদ খানের সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

নির্বাচনি অনুসন্ধান কমিটির স্মারক সূত্রে জানা যায়, টংগিবাড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান নাহিদ খানের বিরুদ্ধে মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য প্রার্থী এড. সোহানা তাহমিনা অভিযোগ করেছেন যে, তার পক্ষে ১ শতাংশ ভোটারের সমর্থনযুক্ত তালিকায় স্বাক্ষরকারী ১০ জন ভোটারকে তাদের বাড়িতে গিয়ে ভয়ভীতি প্রদর্শনসহ তাদের ও তাদের পরিবারের সদস্যদের হত্যার হুমকি প্রদর্শন করেছেন।

এই অভিযোগ গণপ্রতিনিধিত্ব আদেশ (১৯৭২ সালের পি.ও নং ১৫৫) এর ৭৩ (২)/৮৪(ক) ধারার এবং সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮ এর ১১(ঙ) বিধির লঙ্ঘন।

 

error: দুঃখিত!