২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ৬:৪২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জ ১; বটগাছ নিয়ে ভোটের মাঠে আতাউল্লা হাফেজ্জী
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৮ ডিসেম্বর ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

আজ সোমবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রার্থীদের প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে।

সকালে মুন্সিগঞ্জের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এ কার্যক্রম শুরু হয়। কর্মঘন্টার শুরুতেই ১৭১ মুন্সিগঞ্জ-১ (সিরাজদিখান ও শ্রীনগর উপজেলা) আসনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

এই আসন থেকে প্রখ্যাত ইসলামি চিন্তাবিদ মাওলানা মোহাম্মদুল্লাহ হাফেজ্জী হুজুর রহ. এর ছেলে শাহ আতাউল্লাহ হাফেজ্জী বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রার্থী হিসেবে দলীয় প্রতীক বটগাছ পেয়েছেন। আতাউল্লাহ হাফেজ্জী ছাড়াও এই আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মহিউদ্দিন আহমেদ নৌকা, তৃণমূল বিএনপির অন্তরা সেলিমা হুদা সোনালী আঁশ, ন্যাশনাল পিপলস পার্টির দোয়েল আক্তার আম, বাংলাদেশ কংগ্রেসের নুরজাহান বেগম রিতা ডাব, বিকল্পধারা বাংলাদেশের মাহী বদরুদ্দোজা চৌধুরী কুলা, বাংলাদেশ সুপ্রিম পার্টির লতিফ সরকার একতারা, জাতীয় পার্টির শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম লাঙল এবং গোলাম সারোয়ার কবীর স্বতন্ত্র প্রার্থী হিসেবে ‘ট্রাক’ প্রতীক পেয়েছেন।

প্রতীক বরাদ্দ পেয়েই অন্যান্য প্রার্থীদের মতো প্রচার-প্রচারণায় মাঠে নেমে পড়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের বর্তমান আমির ১৭১ মুন্সিগঞ্জ-১ (সিরাজদিখান ও শ্রীনগর উপজেলা) আসন থেকে বটগাছ প্রতীক পাওয়া আতাউল্লাহ হাফেজ্জীও।

তিনি প্রতীক বরাদ্দ পেয়ে প্রথমেই সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া আদায় করে স্থানীয় জনতার সাথে কুশল বিনিময় করেন। কুশল বিনিময়কালে তিনি বলেন, তিনি যদি আসন্ন নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন তাহলে সিরাজদিখান ও শ্রীনগর উপজেলাকে রোল মডেলে পরিণত করতে সর্বোচ্চ আন্তরিকতার সহিত কাজ করবেন এবং সকল সুবিধা জনসাধারণের দোরগোড়ায় পৌঁছে দিবেন। উপস্থিত জনসাধারণ তাকে সাদরে গ্রহণ করেন এবং তাকে ভোট দিবেন বলে আশ্বস্ত করেন।

error: দুঃখিত!