২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | দুপুর ১:৩০
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জ পৌরসভা: ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হুমায়রা আক্তার রিমা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৪ নভেম্বর, ২০২০, ডেস্ক রিপোর্ট (আমার বিক্রমপুর)

আসন্ন মুন্সিগঞ্জ পৌরসভা নির্বাচনে ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে প্রার্থীতা করবেন হুমায়রা আক্তার রিমা।

হুমায়রা আক্তার রিমা মুন্সিগঞ্জ পৌরসভার বাগমামুদালী এলাকার মতিউর রহমান মতিনের স্ত্রী। তিনি সদর উপজেলা যুব মহিলা লীগের যুগ্ন আহবায়ক। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কুতিক সংগঠনের সাথে জড়িত।

বর্তমানে হুমায়রা আক্তার রিমা মুন্সিগঞ্জ পৌরসভার বিভিন্ন পাড়া-মহল্লায় প্রচারণা শুরু করেছেন। সকাল থেকে তিনি ও তার সমর্থকরা বাড়ি বাড়ি গিয়ে মানুষের দোয়া-আশীর্বাদ ও সমর্থন চাইছেন।

মুন্সিগঞ্জ পৌরসভা নির্বাচনে ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে প্রার্থীতা করার লক্ষে বাড়ি বাড়ি গিয়ে দোয়া-আশীর্বাদ ও সমর্থন চাইছেন হুমায়রা আক্তার রিমা।

এ প্রসঙ্গে জানতে চাইলে হুমায়রা আক্তার রিমা ‘আমার বিক্রমপুর’ কে বলেন, ‘মানুষের সেবা করার জন্য একজন ভালো মনমানসিকতা সম্পন্ন মানবিক লোকের প্রয়োজন হয়। আমি করোনার সময় নিজস্ব অর্থায়নে মানুষের পাশে দাড়িয়েছিলাম। তাদের উৎসাহ পেয়েই নির্বাচন করতে চাই।’

তিনি বলেন, ‘ভোটাররা যদি স্বতঃস্ফুর্তভাবে ভোট দিতে পারে তাহলে তারা আমাকে ভোট দিবে বলে আশ্বাস দিয়েছে। আমি শেষ পর্যন্ত নির্বাচনে লড়বো। এবং আমি আশাবাদি।’

error: দুঃখিত!