১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ১:৪৮
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জ পৌরসভা নির্বাচন: মেয়র পদে প্রার্থীতা নিয়ে যা বললেন কাউন্সিলর আবির
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৬ নভেম্বর, ২০২০, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

এক মাস পরেই মুন্সিগঞ্জ পৌরসভার নির্বাচন। ইতিমধ্যেই ঘোষনা এসেছে ভোট হবে ইভিএমে।

এর মধ্যেই মেয়র ও কাউন্সিলর পদে সম্ভাব্য প্রার্থীরা প্রচারণা শুরু করে দিয়েছেন। মুন্সিগঞ্জ শহরে তাদের প্রচারণামুলক পোষ্টার-ব্যানার চোখে পড়ছে।

মুন্সিগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে বর্তমানে একাধিক প্রার্থী প্রস্তুতি নিচ্ছেন। এর মধ্যে শুরুতেই যাদের নাম আলোচনায় এসেছে তাদের মধ্যে শীর্ষে রয়েছেন পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর ফরহাদ হোসেন আবির।

মুন্সিগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে তাকে মুখোমুখি হতে হবে বর্তমান মেয়র ফয়সাল বিপ্লবের। ফয়সাল বিপ্লব ইতিমধ্যেই সভা করে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়েছেন। সেই সভায় উপস্থিত হয়ে তার পক্ষে ভোটারদের সমর্থন চেয়েছেন তার পিতা জেলা আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন। যিনি মুলত পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেয়ার ক্ষেত্রে প্রধান ভূমিকা পালন করবেন।

মেয়র পদে প্রার্থীতা নিয়ে আলোচনায় ফয়সাল বিপ্লবের পরেই এখন পর্যন্ত এগিয়ে আছেন কাউন্সিলর ফরহাদ হোসেন আবির। এর বাইরে অন্য কোন প্রার্থী এখনো প্রকাশ্যে প্রচারণা শুরু করেননি।

এদিকে আজ শুক্রবার কাউন্সিলর ফরহাদ তার ব্যক্তিগত ফেইসবুক অ্যাকাউন্ট থেকে মেয়র পদে প্রার্থীতা প্রসঙ্গে একটি স্ট্যাটাস দেন। সেটি ঘিরে এখন নানা মহলে চলছে তুমুল আলোচনা।

মেয়র পদে প্রার্থীতা প্রসঙ্গে ফরহাদ হোসেন আবির তার ফেইসবুকে যা লিখেছেন।

এ প্রসঙ্গে কথা হয় কাউন্সিলর আবিরের সাথে। তিনি ‘আমার বিক্রমপুর’ কে বলেন, ‘আমি শেষ পর্যন্ত আওয়ামী লীগের দলীয় মনোনয়নের জন্য সর্বোচ্চ চেষ্টা করবো। আমি মনোনয়ন না পেলে দল থেকে যাকে মেয়র পদে মনোনয়ন দিবে তার পক্ষ হয়ে কাজ করবো এবং পুনরায় আমি কাউন্সিলর পদে নির্বাচন করবো।’

error: দুঃখিত!