১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | রাত ১১:৫৩
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সা. সম্পাদক হতে চান ওমর ফারুক
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৯ ফেব্রুয়ারি ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হতে চান সিরাজদিখান উপজেলার মালখানগর ডিগ্রি কলেজ ছাত্র সংসদের ভিপি ওমর ফারুক। সম্প্রতি তিনি কেন্দ্রীয় কমিটির কাছে জীবন বৃত্তান্তও জমা দিয়েছেন।

ওমর ফারুক মালখানগরের কাজিরবাগ গ্রামের জালাল উদ্দীনের পুত্র।

২০১২ সালে মালখানগর হাইস্কুল থেকে এসএসসি পাশ করেন ওমর। ২০১৪ সালে মালখানগর ডিগ্রি কলেজ থেকে এইচএসসি, ২০২০ সালে মালখানগর বিশ্ববিদ্যালয় কলেজ থেকে বি.বি.এ সম্মান শেষে বর্তমানে সরকারি তোলারাম কলেজে এম.এ বিষয়ে পড়ালেখা অব্যাহত রেখেছেন।

ওমর ফারুক জানান, এক যুগেরও বেশি সময় ধরে আমি ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত। ২০১২ সালে কলেজে ভর্তি হওয়ার পরই আমি মালখানগর ডিগ্রি কলেজ ছাত্রলীগের সদস্য ছিলাম। পরে ২০১৬ সালে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পাই। এরপর ২০১৯ সালে সাধারণ ছাত্রদের ভোটে মালখানগর ডিগ্রি কলেজ ছাত্রসংসদের ভিপি নির্বাচিত হই। এছাড়া ২০২০-২১ মেয়াদে সিরাজদিখান উপজেলা যুব রেডক্রিসেন্ট এর সাবেক দলনেতা হিসেবেও দায়িত্ব পালন করি।

তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে ছাত্রলীগের তৃণমূল নেতাকর্মীদের সাথে যোগাযোগ রক্ষা করে সংগঠনকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি। তাই জেলার দায়িত্ব পেলে আমার নেতৃত্বে সংগঠন আরও গতিশীল হবে। কোন বিভাজন থাকবে না।

প্রসঙ্গত, গেল ১ ফেব্রুয়ারি মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি ভেঙে দিয়ে সিভি আহবান করে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। প্রথমে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত সময় দেয়া হলেও পরে তা বাড়িয়ে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত করা হয়। ঘোষণা অনুযায়ী সিভি জমা দেয়ার শেষ দিন কাল। এখন পর্যন্ত সভাপতি-সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী সিভি জমা দিয়েছেন বলে জানা গেছে।

error: দুঃখিত!