৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৩:২৪
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জ আদালত প্রাঙ্গণে ছাত্রদলের ‍দুই গ্রুপের মারামারি
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৯ জানুয়ারি, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ আদালত প্রাঙ্গণে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারিতে জড়িয়েছে ছাত্রদলের ‍দুইটি গ্রুপ।

আজ রোববার বেলা সাড়ে ১১ টার দিকে জেলা ও দায়রা জজ আদালত সংলগ্ন মাঠে দুই গ্রুপের মধ্যে এই হাতাহাতি ও কিলঘুষির ঘটনা ঘটে। এসময় উপস্থিত বিচারপ্রার্থীরা হতভম্ব হয়ে পড়েন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সদ্য ঘোষিত জেলা ছাত্রদলের সভাপতি আবুল হাশেম ও পদ বঞ্চিত শহর ছাত্রদলের আহবায়ক রোমান হোসেনের সমর্থকদের মধ্যে এই ঘটনা ঘটে।

পরে জেলা ডিবি পুলিশ আদালতের মাঠ থেকে ছাত্রদলের ৪ নেতাকর্মীকে আটক করে।

ডিবির ওসি আবুল কালাম আজাদ জানান, আদালত প্রাঙ্গণে হট্টগোলের খবর পেয়ে গোয়েন্দা পুলিশের সদস্যরা সেখানে ছুটে যায়। জেলা ছাত্রদলের পদবঞ্চিত ও সদ্য ঘোষণা করা কমিটির দুই গ্রুপের নেতাকর্মীদের কথা কাটাকাটি হয়। পরে উভয় গ্রুপের নেতাকর্মীরা হাতাহাতিতে লিপ্ত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছাত্রদল নেতাকর্মীরা সরে যায়। এ সময় ডিবির সদস্যরা ৪ জনকে আটক করে। তাদের ডিবি পুলিশের হেফাজতে জিজ্ঞাসাবাদ চলছে।

জানা যায়, গেল ২৬ জানুয়ারি মো. আবুল হাশেমকে সভাপতি ও জাহিদুর রহমান জামালকে সাধারণ সম্পাদক করে জেলা ছাত্রদলের ৫ সদস্যের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রদল।

শহর বিএনপির আহবায়ক রোমান হোসেন জেলা কমিটির সভাপতি প্রত্যাশী ছিলেন। জেলা ছাত্রদলের সভাপতি আবুল হাশেম বলেন, তার সমর্থিত পঞ্চসার ইউনিয়ন ছাত্রদল সভাপতি মো, অনিকসহ কয়েকজন নেতাকর্মী আদালতে হাজিরা দিতে গেলে পদবঞ্চিত রোমান হোসেনসহ কয়েকজন তাদের মারধর করে। এ সময় উভয় পক্ষের মধ্যে গন্ডগোল হয়।

শহর ছাত্রদলের আহবায়ক রোমান হোসেন ডিবি পুলিশের কাছে আটক থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

error: দুঃখিত!