১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | বিকাল ৩:১৭
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে ৯ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৭ ডিসেম্বর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়ায় তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড অভিযান চালিয়ে ৯ কিলোমিটার এলাকা জুড়ে আনুমানিক ৮ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে।

গতকাল মঙ্গলবার সকাল ১০টা থেকে পরিচালিত অভিযানে উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের বালুয়াকান্দি, কাজীর গাঁও, শান্তি নগর, ছোট রায় পাড়া, বড় রায়পাড়া, আড়ালিয়া, মুদারকান্দি গ্রামের আনুমানিক ৮হাজার বাসাবাড়িতে নেয়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সোনারগাঁও জোনাল বিপণন বিভাগের উপ মহাব্যবস্থাপক প্রকৌশলী সুরুজ আলমের নেতৃত্বে পরিচালিত অভিযানে অবৈধ পাইপলাইন জব্দ করা হয়েছে।

প্রকৌশলী সুরুজ আলম বলেন, বালুয়াকান্দি ইউনিয়নের বালুয়াকান্দি কবরস্থান ও বালুয়াকান্দি বাস স্ট্যান্ড এলাকা থেকে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিনে অভিযান শুরু করি। এ সময় বালুয়াকান্দি,কাজীর গাঁও, শান্তি নগর,ছোট রায়পাড়া, বড় রায়পাড়া, আড়ালিয়া, মুদারকান্দি গ্রাম পর্যন্ত প্রায় ৯ কিলোমিটার অবৈধ গ্যাস বিতরণ লাইন বিচ্ছিন্ন করা হয়। লাইনটির মাধ্যমে অন্তত ৮ হাজার সংযোগ চালু ছিল। গজারিয়া উপজেলায় আরো কিছু অবৈধ গ্যাস লাইন চালু আছে বলে আমরা খবর পেয়েছি। পর্যায়ক্রমে অভিযান পরিচালনা করে সবগুলো লাইন বিচ্ছিন্ন করা হবে।

error: দুঃখিত!