২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | রাত ২:০৬
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকের হাতের কবজি কর্তন, র‌্যাবের হাতে ধরা আসামি
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৯ জানুয়ারি ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ ১ আসনের সিরাজদিখানে পরাজিত ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গোলাম সারোয়ার কবিরের পক্ষে নির্বাচনে অংশ নেয়ায় প্রতিপক্ষ বিজয়ী নৌকা প্রতীকের সমর্থকদের দ্বারা হাতের কবজি কর্তনের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি জয়নালকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

বৃহস্পতিবার রাতে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে সে র‌্যাবের কাছে প্রাথমিক জবানবন্দিতে এ ঘটনায় জড়িতের কথা স্বীকার করে বলে দাবি র‌্যাবের।

জানা যায়, গেল ৭ জানুয়ারি জাতীয় নির্বাচনের দিন ফলাফল ঘোষণার পরপর স্ত্রীর জন্য ঔষধ নিয়ে বাড়ি ফিরছিলেন ভুক্তভোগী নয়ন। রাত সোয়া ৮টার দিকে সিরাজদিখানের চিত্রকোট এলাকায় পৌছালে পূর্ব হতে ওত পেতে থাকা প্রতিপক্ষ মো. জয়নালসহ অন্যান্য আসামিরা রাম দা দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে বাম হাতের কব্জির নিচে আঘাত করে হাত বিচ্ছিন্ন করে হাতের কাটা অংশ নিয়ে উল্লাস করতে করতে নিয়ে চলে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী নয়নের মা পারভীন আক্তার বাদি হয়ে সিরাজদিখান থানায় মামলা দায়ের করেন। তিনি জানান, নয়ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পরাজিত ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গোলাম সারোয়ার কবিরের সমর্থক ছিলেন। এ জন্য ক্ষুব্ধ হয়ে বিজয়ী নৌকা প্রতীকের সমর্থক জয়নালসহ অন্যান্যরা হাতের কবজি কেটে দেন।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত জয়নালকে আদালতে প্রেরণ করা হয়েছে।

error: দুঃখিত!