৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | রাত ৪:৪০
মুন্সিগঞ্জে স্থানীয় পত্রিকার নির্বাহী সম্পাদককে মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগে সংবাদ সম্মেলন

খবরটি শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
Share on email

মুন্সিগঞ্জ, ২ মে, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের স্থানীয় পত্রিকা দৈনিক রজতরেখা’র নির্বাহী সম্পাদক মাহমুদুল হাসান সাদিকে মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (২ মে) দুপুর ১টার দিকে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সফিউদ্দিন মিলনায়তনে সংবাদ সম্মেনলনটি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন সূত্রে জানা যায়, গত ২৭ এপ্রিল মুন্সিগঞ্জের চরাঞ্চলের চরকেওয়ার ইউনিয়নে হামলা, ভাঙচুর, লুটপাটের ঘটনায় ৯৫ জনের বিরুদ্ধে মামলা হয় যেখানে তিন নম্বর আসামি করা হয় দৈনিক রজতরেখা পত্রিকার নির্বাহী সম্পাদক মাহমুদুল হাসান সাদিকে।

এই মামলাকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা আখ্যা দিয়ে এর প্রতিবাদ জানিয়ে নির্বাহী সম্পাদক সাদিকে হয়রানী না করার দাবী জানিয়েছেন পত্রিকাটির সম্পাদক, উপ-সম্পাদক ও বার্তা সম্পাদক। পত্রিকার প্রকাশক ও সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফসার উদ্দিন ভূঁইয়ার ছেলে হাসান সাদি। তিনি ঢাকার একটি বাসায় পরিবার নিয়ে বসবাস করছিলেন। মুন্সিগঞ্জ সদরের দক্ষিণ চর মশুরা এলাকায় তার দাদা বাড়ি।

সংবাদ সম্মেলনে পত্রিকার সম্পাদক ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি আমানউল্লাহ প্রধান শাহিন জানান, দীর্ঘদিন ধরেই চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি ও ছোট মোল্লাকান্দি গ্রামে দুই গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। গত ২৩ এপ্রিল নজির গ্রুপ ও মামুন গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। সেসময় বাড়িঘর হামলা চালিয়ে ভাঙচুর, লুটপাট ও মারধরের ঘটনা ঘটে। মামুন গ্রুপের সমর্থক লতিফ হালদার এ ঘটনায় সাদিকে অভিযুক্ত করে অভিযোগ দায়ের করেন। যেখানে পুলিশ কোন রকম তদন্ত ছাড়াই নির্বাহী সম্পাদক সাদিকে এজাহারভুক্ত আসামি করেন। এটিই তার জীবনের প্রথম মামলা। সংবাদ সম্মেলনে এ ঘটনার সুষ্ঠু তদন্তের দাবী জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, দৈনিক রজতরেখা পত্রিকার উপ-সম্পাদক ও মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ খোকা, বার্তা সম্পাদক গোলাম আশরাফ খান উজ্জ্বল, প্রধান প্রতিবেদক নাদিম হোসাইন প্রমুখ।

error: দুঃখিত!