২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার | সকাল ৭:২৪
মুন্সিগঞ্জে স্কুল পরিদর্শন, মাস্ক বিতরণ ও ডেঙ্গু সচেতনতায় প্রচারণা এমপি’র
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১২ সেপ্টেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

প্রায় দেড় বছর পর স্কুল খোলায় মুন্সিগঞ্জ সদর উপজেলার রামপাল কলেজ ও রামপাল উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন কলেজ ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

আজ রোববার (১২ সেপ্টেম্বর) সকালে রামপাল মহাবিদ্যালয় ও দুপুরে রামপাল এন বি এম উচ্চ বিদ্যালয় পরিদর্শনে গিয়ে সাধারণ শিক্ষার্থীদের করোনার স্বাস্থ্যবিধি মানতে অনুরোধ করেন এবং ডেঙ্গু থেকে সতর্ক থাকার জন্য তাদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

এসময় মৃণাল কান্তি দাস বলেন, সারাদেশের ন্যায় মুন্সিগঞ্জে আজ প্রাথমিক, মাধ্যমিক ও কলেজ খুলেছে। সাধারণ শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকদের সতর্ক থেকে পরিস্থিতি মোকাবেলা করতে হবে। তিনি বলেন, সরকার ও স্থানীয় প্রশাসন শিক্ষার্থীদের সুরক্ষায় সর্বোচ্চ সতর্ক রয়েছে। সকলকেই এ বিষয়ে সমন্বয় করতে হবে।

মৃণাল কান্তি দাস এসময় শিক্ষার্থীদের ডেঙ্গু থেকে সতর্ক থাকার আহবান জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন, রামপাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমির কুমার বসু, সদর উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার মনিরা মহি, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শেখ মনিরুজ্জামান রিপন, হাতিমাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ ওমর চন্দ্র দাস, জাতীয় শ্রমিক লীগ শিল্পায়ন আঞ্চলিক শাখার সভাপতি আবুল কাশেম, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ আইন বিষয়ক সম্পাদক আপন দাস, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য কামাল হোসেন, শিক্ষক সদস্য আনিসুর রহমান প্রমুখ।

error: দুঃখিত!