১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | বিকাল ৩:০৫
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে স্কুল ছাত্রী অপহরণ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৭ জানুয়ারি, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণের অভিযোগ এনে ঐ ছাত্রীর বাবা আদালতে মামলা দায়ের করেছেন।

জানা যায়, মুন্সিগঞ্জ উচ্চ বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী রিয়া মনি (১৫) নামের স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগে এই মামলাটি হয়।

বুধবার (৬ জানুয়ারী) দুপুরে ওই স্কুল ছাত্রীর বাবা মো: শরিফ মৃধা (শরিফ) বাদী হয়ে মুন্না দেওয়ানসহ ৪ জনকে আসামী করে এ মামলা করেন।

মুন্সিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক মো: জাকির হোসেন মামলাটি আমলে গ্রহন করে এফ আই আর হিসেবে মুন্সিগঞ্জ থানায় মামলা রুজু করার জন্য নির্দেশ দিয়েছেন।

এর আগে গত ৩১ ডিসেম্বর বিকেলের দিকে ভিকটিমের সদর উপজেলার সরদারপাড়া বাড়ির সামনের রাস্তা হতে একই উপজেলার সরদারপাড়া গ্রামের মুন্না দেওয়ান (১৯), কামাল দেওয়ান (৩২), নাছির দেওয়ান (৪৫), কালন দেওয়ান (৩০) নামে ৪ জন সিএনজি করে ভিকটিম রিয়া মনিকে অপহরণ করে নিয়ে যায়।

এসময় ওই ওই স্কুল ছাত্রীর বাবাসহ এলাকার কতিপয় ব্যক্তি ঘটনা দেখে এগিয়ে গেলে ওই ৪ জন দ্রুত সিএনজি চালিয়ে ভিকটিমকে নিয়ে পালিয়ে যায়। ওই ঘটনার পর হতে ভিকটিমের বাবা সহ আত্নীয় স্বজন তার মেয়ে রিয়া মনিকে খুজে না পেয়ে বুধবার ৬ ডিসেম্বর ওই ৪ জনকে আসামী করে ভিকটিমের বাবা বাদী হয়ে আদালতে এ মামলা করেন।

এ ব্যাপারে স্কুল ছাত্রীর বাবা শরিফ মৃধা জানান ৩১ ডিসেম্বর বিকাল ৪ টার দিকে মুন্না দেওয়ানসহ ৪ জন আমার মেয়ে রিয়া মনিকে আমার সামনে থেকে সি এনজি করে অপহরণ করে নিয়ে গেছে। আমি পরে আমার মেয়ের আর কোন সন্ধান পাই নাই।

মামলার বাদী পক্ষের আইনজীবী এ্যাড.কাজী নজরুল ইসলাম অসীম জানান, ৮ম শ্রেনীর ছাত্রী রিয়া মনিকে ওই আসামীরা অপহরন করায় তার বাবা বাদী হয়ে আদালতে মামলা করেছে। আদালত মামলাটি এফ আই আর হিসেবে থানায় প্রেরনের নির্দেশ দেন।

error: দুঃখিত!