২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ১১:১৩
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে শপিং ব্যাগে গাঁজা পাচারের সময় নারীসহ আটক ৪
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৬ অক্টোবর ২০২৩, নিজস্ব প্রতিবেদক (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় কাপড়চোপড়ের শপিং ব্যাগে করে গাঁজা পাচার করার সময় চারজনকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে ২৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গতকাল রোববার বিকেল ৫ টার দিকে উপজেলার ভবেরচর বাস স্ট্যান্ড এলাকা থেকে গাঁজাসহ ওই চারজনকে আটক করা হয়। এদের মধ্যে তিনজনই নারী।

আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার বাসিন্দা নাসিমা আক্তার (৪০), নুসরাত আক্তার (২৭), জামিলা আক্তার(৫৫) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা আবির হোসেন (২৭)।

পুলিশ বলছে, আটককৃত সবাই সংঘবদ্ধ মাদক কারবারি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকেলে ওই চারজন পার্শ্ববর্তী চাঁদপুর জেলার মতলব থেকে নদীপাড় হয়ে সিএনজি করে ভবেরচর বাস ষ্ট্যান্ড এলাকায় আসেন। তাদের চারজনের হাতে কাপড়চোপড় রাখারমত চারটি শপিং ব্যাগ ছিল। সে সময় পুলিশ এসে তাদের তল্লাশি চালিয়ে ব্যাগ থেকে গাঁজা উদ্ধার করে।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ভবেরচর এলাকায় মাদকের বড় একটি চালান এসেছে। আমরা কৌশলে অভিযান শুরু করি। ওই চার জনের কাপড়ের ব্যাগে করে মাদক নিয়ে যাচ্ছিলো। তাদের হেফাজত থেকে ২৮ কেজি গাঁজা পাওয়া যায়। পরে তাদের আটক করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, আটক চারজন সংঘবদ্ধ মাদক কারবারি। তাদের বিরুদ্ধে পূর্বের মাদক মামলা রয়েছে। তারা মুন্সিগঞ্জ, নারায়নগঞ্জ ও ঢাকার বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করে আসছিল। তাদের চক্রে আর কারা আছে, সে বিষয়ে তদন্ত চলছে। আটক চারজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

error: দুঃখিত!