২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
বুধবার | রাত ১২:৩৪
মুন্সিগঞ্জে রাস্তা নিয়ে সংঘর্ষ, আহত ৩
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৬ মে, ২০২১, সিরাজদিখান প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে চলাচলের রাস্তা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। আহত আব্দুল আলিমকে (৬০) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য দুই জন সোনিয়া আক্তার (২৮) ও শিরিন আক্তারকে (৫৫) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (১৩ মে) বিকালে উপজেলার বাসাইল ইউনিয়নের টোল বাসাইল গ্রামে। এ ব্যাপারে সোনিয়া আক্তার বাদি হয়ে বৃহস্পতিবার রাতেই সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে এজমালি একটি রাস্তা নিয়ে মতিন শেখ গংদের সাথে আব্দুল আলিমের পরিবারের সাথে মতবিরোধ চলছিল। গত কিছুদিন আগে মতিন শেখ সেই রাস্তার কিছু অংশ মাটি ফেলে উঁচু করেন। এতে আলিমদের রাস্তায় বৃষ্টির পানি জমে যাওয়ায় তারা ভোগান্তিতে পরে। এ নিয়ে দুই পক্ষ ঝগড়া হয়।

ভুক্তভোগী শিরিন আক্তার জানান, আমার স্বামী এ নিয়ে মতিন শেখকে মাটি সমান করে দেওয়ার কথা বলেন। ঈদের আগের দিন বৃহস্পতিবার বিকালে কথাকাটি হয়। হঠাৎ ক্ষিপ্ত হয়ে মতিন শেখ (৪০) তার বড় ভাই মো. আব্দুল আজিজ (৬০), মতিনের স্ত্রী পারুল বেগম (৩৫) এবং মতিনের ছেলে জাহিদ, নাহিদ, জিহাদ ও মেয়ে রোজিনা আমার স্বামীর উপর লোহার পাইপ ও লাঠি-সোটা নিয়ে হামলা করে। এ সময় আমি ও আমার মেয়ে সোনিয়া তাকে বাচাঁতে গেলে আমাদেরও পিটিয়ে আহত করে। পরে এলাকাবাসী এসে আমাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আমার মেয়ে কিছুটা সুস্থ্যবোধ করলে রাতেই থানায় গিয়ে তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।

এ ব্যাপারে মতিন শেখের পরিবারের লোকজন বাড়ি না থাকায় ও কোন মাধ্যম না পাওয়ায় তাদের সাক্ষাৎকার নেওয়া সম্ভব হয়নি।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন জানান, অভিযোগ পেয়ে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

error: দুঃখিত!