১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | দুপুর ১:৫২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে যুবলীগ থেকে এক নেতা বহিস্কার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩০ এপ্রিল, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম আমিনকে যুবলীগ থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

আজ শুক্রবার (৩০ এপ্রিল) মুন্সিগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ জাহান খান ও সাধারণ সম্পাদক ফেরদৌস আলম খান স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- সিরাজদিখান উপজেলার মালখানগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম আমিনকে সন্ত্রাস, দখল দারিত্ব, দল ও রাষ্ট্র বিরোধী কাজে সম্পৃক্ত থাকার অপরাধে বাংলাদেশ আওয়ামী যুবলীগের মালখানগর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক পদ থেকে সাময়িকভাবে বহিস্কার করা হলো।

এ ব্যাপারে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যুবলীগে কোন সন্ত্রাসীর স্থান নেই। কেন্দ্রের নির্দেশে আমরা তাকে সাময়িক বহিস্কার করেছি। করোনাকালীন সময়ে যেখানে যুবলীগকে মানবিক হতে নির্দেশ দেওয়া হয়েছে। সেখানে কেউ যদি সন্ত্রাসী কর্মকান্ড করে তাহলে তাকে ছাড় দেওয়া হবে না।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকালে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মালখানগর ইউনিয়নের কাজীরবাগ গ্রামে সরকারের দেওয়া আশ্রয়ন প্রকল্পের ঘরসহ ৪টি বসত ঘর ভাঙচুর, মারধর ও লুটপারে অভিযোগ উঠে মালখানগর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম আমিনসহ তার লোকজনের বিরুদ্ধে।

ওই দিন দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে ভুক্তভোগী রজ্জব আলী বাদি হয়ে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের পর যুবলীগ নেতা আহসানুল ইসলাম আমিনসহ আরো ৪ জনকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

error: দুঃখিত!