২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | রাত ৪:১৬
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৭ নভেম্বর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ পৌরসভার হাটলক্ষীগঞ্জ এলাকায় কিশোর বয়সী মেয়েকে নিজ ঘরে একাধিকবার ধর্ষণের অভিযোগে বাবাকে আটক করেছে পুলিশ।

ভুক্তভোগী ঐ কিশোরীর অভিযোগের প্রেক্ষিতে সোমবার সন্ধ্যায় পৌরসভার হাটলক্ষীগঞ্জ এলাকা থেকে অভিযুক্ত স্বপন (৪৫) কে আটক করে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ।

ভুক্তভোগীর বিবরণ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৩ বছর বয়সী ধর্ষণের শিকার কিশোরীর স্থানীয় বাসা সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নে। প্রায় ৬ মাস আগে তার ও মা-বাবার সাথে সাংসারিক বিষয় নিয়ে ঝগড়া হলে দুই মেয়ে ও এক ছেলেকে রেখে মা বিদেশে চলে যান। মা চলে যাওয়ার পর ধর্ষণের শিকার ঐ কিশোরী একই এলাকায় তার দাদীর বাসায় থাকতে শুরু করে। ২৫দিন আগে মেয়েকে নিয়ে মুন্সিগঞ্জ পৌরসভার হাটলক্ষীগঞ্জ এলাকায় একটি ভাড়াটিয়া বাসায় চলে আসেন বাবা মো. স্বপন (৪৫)। সেই ভাড়াটিয়া বাসায় প্রতিরাতে জোরপূর্বক মেয়েকে ধর্ষণ করতেন বাবা স্বপন। মেয়েটি বাবার অত্যাচারে টিকতে না পেরে বাড়িওয়ালাকে জানালে সে কারও কাছে বলতে নিষেধ করে এবং বাবা ও মেয়েকে বাড়ি থেকে বের করে দেয়।

ঘটনাটি সে তার নানীকেও জানায়। নানী ঘটনা শোনার পর তিরস্কার করে নানীর বাসায় আর কখনো যেতে নিষেধ করেন। পরে বিষয়টি ভুক্তভোগী কিশোরী তার বাবার বন্ধুর মেয়ের কাছে জানালে স্থানীয়ভাবে বিষয়টি জানাজানি হয়। পরে স্থানীয়দের সহায়তায় ঐ কিশোরী থানায় গিয়ে বাবার বিরুদ্ধে অভিযোগ দিলে পুলিশ তাকে আটক করে।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি মো. তারিকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কিশোরীর অভিযোগের প্রেক্ষিতে তার বাবাকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

error: দুঃখিত!