২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | রাত ৩:৩২
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে মৃত্যুর ৩ দিন পর বেসরকারি কর্মকর্তার নিথর দেহ উদ্ধার!
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২২ জানুয়ারি, ২০২৩, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়াতে নিজ শয়ন কক্ষ থেকে রিমার্ক এইচবি লিমিটেড নামের একটি প্রসাধনী পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানের হিসাব রক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, ৩ দিন আগে তিনি মারা গিয়েছিলেন।

আজ রোববার বিকাল সাড়ে ৪টা’র দিকে বাউশিয়া ইউনিয়নের শান্তিনগর এলাকায় নির্মাণাধীন প্রসাধনী কারখানা সংলগ্ন আবু বক্কর সিদ্দিক মিয়ার বাড়ির দ্বিতীয় তলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ, স্থানীয় ও তার সহকর্মীদের ধারণা, গেল বৃহস্পতিবার রাতের কোন এক সময় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। কিন্তু তিনি একা থাকায় বিষয়টি কেউ টের পায়নি। পরিবারের পক্ষ থেকেও মৃত্যুর বিষয়ে প্রাথমিক অবস্থায় কোন অভিযোগ পাওয়া যায়নি।

মৃত সোহেল রানা (৩০) টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার জগর মান গ্রামের আব্দুল জলিলের ছেলে। তিনি গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের শান্তিনগর এলাকায় প্রসাধনী প্রস্তুতকারী প্রতিষ্ঠান রিমার্ক এইচবি লিমিটেডে হিসাবরক্ষক হিসাবে ২০২২ সালের ২২ জানুয়ারি যোগ দেন।

প্রতিষ্ঠানটিতে কর্মরত সোহলের কয়েকজন সহকর্মী জানান, গত বৃহস্পতিবার তাকে সর্বশেষ দেখা গেছে। কোম্পানির পার্শ্ববর্তী একটি দোকান থেকে প্রয়োজনীয় মালামাল কিনতে দোকানে গিয়েছিলেন তিনি। সেখান থেকে রান্নার জন্য কিছু মালামাল কিনে নিজের রুমে ফিরে আসেন। এরপর তাকে আর কেউ দেখতে পায়নি।

গজারিয়া থানার ওসি মোল্লা সোহেব আলী জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

error: দুঃখিত!