২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ৮:৪৩
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে মুজিব বর্ষ কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন কাল
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২২ ডিসেম্বর, ২০২০, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মহান বিজয় দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষীকি মুজিব বর্ষ উপলক্ষে মুন্সিগঞ্জ জেলা ব্যাপী কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন হচ্ছে কাল।

কাল বুধবার (২৩ ডিসেম্বর) বেলা ৩ টায় মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের ভট্টাচার্য্যরে বাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই কাবাডি টুর্নামেন্টের উদ্বোধন হবে।

মুন্সিগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম মাহতাব উদ্দিন কল্লোলের উদ্যোগে বিজয় দিবস ও মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশের জাতীয় খেলা এই কাবাডি টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, মুন্সিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালকেএস এম সাকিব।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রাম- ওকাপের মুন্সিগঞ্জ মাঠ কর্মকর্তা ইউজিন ম্রং ও পঞ্চসার ইউনিয়নের ২ নং ওয়ার্ড ইউপি সদস্য শহিদুল ঢালী।

কাবাডি টুর্নামেন্টের ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে, ওয়ালটন (পঞ্চসার শাখা) ও ডিজাইন স্টুডিও। মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে, দৈনিক সভ্যতার আলো, রেডিও বিক্রমপুর, আমার বিক্রমপুর, মুন্সিগঞ্জ প্রতিদিন, মুন্সিগঞ্জ টিভি, নিউজ ৭১ ও বিক্রমপুর টিভি।

উদ্বোধনী খেলাটি ‘আমার বিক্রমপুর’ এর ফেইসবুক পেজ থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

error: দুঃখিত!