১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ৯:৩১
মুন্সিগঞ্জে মিথ্যা অভিযোগে ব্যবসায়ীকে ফাসানোর চেষ্টা!
খবরটি শেয়ার করুন:
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
Share on email

মুন্সিগঞ্জ, ১ এপ্রিল, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদর উপজেলার রামপাল ইউনিয়নের হাতিমারা এলাকায় ব্যবসায়ী হাজী মোঃ জয়নাল আবেদীন পুস্তিকে মিথ্যা ছিনতাইয়ের অভিযোগে ফাসানোর চেষ্টা করা হয়েছে বলে দাবি করেছেন তিনি।

জানা যায়, গত মঙ্গলবার (৩০ শে মার্চ) পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ী হাজী মোঃ জয়নাল আবেদীন পুস্তির বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ এনে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন রামপাল ইউনিয়নের পানহাটা এলাকার এস এম মাদবর এর ছেলে আলমগীর (৪৫)।

অভিযোগের বিষয়ে জয়নাল পুস্তি জানান, তাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য পানাম এলাকার আলমগীর হোসেন তার বিরুদ্ধে এমন মিথ্যা অভিযোগ করেছেন। তিনি আরও জানান, আলমগীর হোসেন (৪৫) একসময় তার প্রতিষ্ঠানের কর্মচারী ছিলেন। কিন্তু এখন কিছু লোকের ছত্রছায়ায় থেকে বিভিন্নভাবে হাজী জয়নাল এর কাছ থেকে টাকা দাবি করছেন। এমনকি তার ম্যানেজার মাইনুদ্দিন পুস্তির কাছে ৫পাচ লক্ষ টাকা দাবি করেছেন। মোবাইলে তাকে অকথ্য ভাষায় গালাগালি করেছেন এবং হত্যার হুমকি পর্যন্ত দিয়েছেন।

এ বিষয়ে আলমগীর হোসেন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, তার বিরুদ্ধে সকল অভিযোগ মিথ্যা। তিনি জয়নাল পুস্তির কাছে দেড় লক্ষ টাকা পাবেন সেই টাকাই তিনি দাবি করেছেন। ফোনের মাধ্যমে তিনি কোনরকম গালাগালি বা হুমকি দেননি। এসব মিথ্যা ও বানোয়াট।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

error: দুঃখিত!