২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | সকাল ৬:৫৭
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে মা-মেয়েকে আটকে রেখে যুবলীগ নেতার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩ মার্চ, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আজমির শেখের বিরুদ্ধে নির্যাতন ও অব্যাহত হুমকির অভিযোগ তুলে বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন সুবর্না আক্তার নামের এক নারী।

আজ বুধবার (৩ মার্চ) দুপুরে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের শফিউদ্দিন আহমেদ মিলনায়তনে স্বপরিবারে উপস্থিত হয়ে ওই নারী ও তার পরিবার সংবাদ সম্মেলন করে।

এসময় ওই নারী তাকে ও তার মাকে ৫০দিন ধরে বাসায় আটকে রেখে আজমির শেখ নির্যাতন করেছে বলে অভিযোগ করেন।

এতে লিখিত বক্তব্যে সুবর্না আক্তার বলেন, যুবলীগ নেতা আজমির শেখের ভাই প্রিন্স শেখের আত্মহত্যাকে কেন্দ্র করে আমার বাবা ও ভাইদের মেরে ফেলার হুমকি দিয়ে বাসা থেকে বের করে দেয় আজমির। আমাকে ও আমার মা কে ৫০ দিন বাসায় আটকে রেখে ঘরে তালা দিয়ে বাইরে গুন্ডা পাহাড়া বসিয়ে রাখে। এসময় কোন মতে ১ বেলা রুটি-মুড়ি খেয়ে বেচে থাকি। প্রতিনিয়ত শারিরিক ও মানসিক নির্যাতন করে সে।

এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ করার পরও পুলিশের উপস্থিতিতে আমার ভাইদের মারধর করে আজমীরের গুন্ডা বাহনী। আমরা নির্যাতন থেকে বাচঁতে চাই।

এসময় আরও উপস্থিত ছিলেন, ওই নারীর পিতা দুলাল শেখ, মা- মিনু বেগম, ভাই সবুজ বেগম।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আজমির শেখ ‘আমার বিক্রমপুর’ কে বলেন, ‘একটি মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে পরিকল্পিতভাবে আমার বিরুদ্ধে এসব অপপ্রচার চালাচ্ছে। কে বা কারা তাদের নির্যাতন করেছে সেসব বিষয়ে আমি অবগত নই।’

error: দুঃখিত!