১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | দুপুর ১:১৬
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার আসামি ঢাকায় র‍্যাবের হাতে গ্রেপ্তার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১২ আগস্ট ২০২৩, নিজস্ব প্রতিবেদক (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ মামলার আসামি মো. মাসুদকে ঢাকার ডেমরা থানা এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০।

গ্রেপ্তারকৃত মাসুদ সিরাজদিখান উপজেলার বয়রাগাদী ইউনিয়নের চিকনিসার গ্রামের আলী আকবরের ছেলে। শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে ঢাকার ডেমরা থানার মাতুয়াইল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-১০ এর সিনিয়র সহকারি পুলিশ সুপার এম ফখরুল হাসান জানান,  শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার ডেমরা থানার মাতুয়াইল এলাকায় অভিযান চালিয়ে সিরাজদিখান থানায় ধর্ষণ মামলার এজাহারভুক্ত প্রধান পলাতক আসামি মাসুদকে (২৬) গ্রেপ্তার করে। মামলা রুজুর পর থেকে আসামি মাসুদ ঢাকার ডেমরাসহ বিভিন্ন এলাকায় আত্মগোপন করে।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম জানান, ধর্ষণ মামলার আসামি মাসুদকে পুলিশের কাছে হস্তান্তর করেছে র‍্যাব। রোববার সকালে তাকে আদালতে প্রেরণ করা হবে।

প্রসঙ্গত, গেল ৭ই আগষ্ট সোমবার বিকাল ৩ টার দিকে উপজেলার বয়রাগাদী  ইউনিয়নের চিকনিসার গ্রামে ১৩ বয়সী মাদ্রাসার ছাত্রী গোসল করতে গেলে পাশের বাড়ীর প্রতিবেশী আলী আকবরের ছেলে মো.মাসুদ (২৬) ওই ছাত্রীকে কৌশলে ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে বলে ভুক্তভোগীদের পক্ষ থেকে দায়েরকৃত মামলায় অভিযোগ করা হয়। মঙ্গলবার রাতে সিরাজদিখান থানায় ভুক্তভোগীর পিতা এই মামলা করেন।

error: দুঃখিত!