৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৪:০৩
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান, মাদক সহ আটক ৫
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ ৩০ অক্টোবর, ২০১৯, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মাদক নিয়ে ‘আমার বিক্রমপুর’-এর ধারাবাহিক প্রতিবেদনের ফলে নড়েচড়ে উঠেছে প্রশাসন। মুন্সিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ অভিযানে ইয়াবা, মাদক বিক্রির নগদ টাকাসহ ৫ জন আসামীদের গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) সকালে মুন্সিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে এই অভিযান পরিচালনা করা হয় ।

মুন্সিগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মোঃ ফজলুর রহমানের নেতৃত্বে জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট সৈয়দা ইয়াসমিন সুলতানা ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এস, এম সাকিব হোসেন সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের অংশগ্রহনে অভিযান পরিচালনা করে ১১৬ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির নগদ ২ লক্ষ ৭৯ হাজার ৩৮০ টাকা ও দেশীয় অস্ত্র উদ্বারসহ নারী ও পুরুষসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের মধ্যে সেলিনা আক্তার (৩৪) সে উপজেলার দক্ষিন ইসলামপুর মাদক ব্যবসায়ী মনির হোসেন মন্টুর স্ত্রী, আলী আহম্মেদ (৩২) সে দক্ষিন ইসলামপুর এলাকার মৃত দুদু মিয়ার ছেলে, মনির হোসেন (৩০) মাঠপাড়া এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে, আলেয়া বেগম (৫০) শিলই ইউনিয়নের আকাল মেঘ গ্রামের আকবর মড়লের স্ত্রী, মামুন শেখ (২৮) দক্ষিন র্কোটগাও এলাকার পৌর শেখের ছেলে এসময় অভিযানে অন্যান্য প্রশাসনিক কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এই অভিযান পরিচালনা শেষে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিসে অভিযান পরবর্তী এক ব্রিফিংয়ে ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক ফজলুর রহমান বলেন, মাদকের বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছেন । এই ঘোষণাকে বাস্তবায়নের লক্ষে আমরা এই অভিযান পরিচালনা করেছি। আমাদের অভিযান অব্যহত থাকবে ।

error: দুঃখিত!