২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
রবিবার | সকাল ৭:০৬
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে পুলিশকে পোচানোর ঘটনায় মামলা, জানা যায়নি কারণ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৩ ডিসেম্বর, ২০২২, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে আদালতের এজলাস কক্ষের ভেতর কোর্ট পুলিশের কনস্টেবল মোহাম্মদ আলীকে ব্লেড দিয়ে পোচানোর ঘটনায় আটক স্বামী ও স্ত্রী’র বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

তবে কেন বা কি কারণে এ ঘটনা ঘটেছে তা এখনো জানতে পারেনি পুলিশ। এ ঘটনায় পুলিশসহ একাধিক সংস্থা কাজ করছে।

গতকাল সোমবার রাতে এ ঘটনায় আহত পুলিশ সদস্য মোহাম্মদ আলী বাদী হয়ে হামলায় অভিযুক্ত জালাল হোসেন ও তার সাথে থাকা স্ত্রী রীনা বেগমকে আসামি করে মুন্সিগঞ্জ সদর থানায় এই মামলা দায়ের করেন।

মুন্সিগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) আনসারউজ্জামান বলেন, দায়ের করা মামলায় দুই আসামিকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। হামলাকারী মাদকাসক্ত কিনা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

গতকাল কোর্ট পুলিশের ইন্সপেক্টর জামাল হোসেন জানান, দুপুরে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের এজলাসের দরজার বাইরে কনস্টেবল মোহাম্মদ আলীর সাথে তর্কে জড়িয়ে পড়ে জালাল ও তার স্ত্রী রিনা। একপর্যায়ে কনস্টেবলকে টেনেহিঁচড়ে আদালতের এজলাস কক্ষের ভেতরে নিয়ে হাতে থাকা ধারালো ব্লেড দ্বারা এলোপাতাড়ি পোঁচায় জালাল। তাৎক্ষণিক জালাল দৌড়ে পালাতে গেলে আদালতে থাকা বিচার প্রার্থী ও পুলিশ সদস্যরা তাকে ধরে ফেলে। ধৃত জালাল জেলা শহরের উপকন্ঠ পঞ্চসার ইউনিয়নের মিরেশ্বরাই গ্রামের মো. আলমাছ ওরফে পঁচা মিয়ার ছেলে।

error: দুঃখিত!