৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | রাত ৩:৩৮
মুন্সিগঞ্জে বিয়ের পরও সাবেক প্রেমিকাকে উত্যক্ত করায় যুবকের পায়ে গুলি!

খবরটি শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
Share on email

মুন্সিগঞ্জ, ৩০ এপ্রিল, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় সাবেক প্রেমিকাকে উত্যক্ত করার জের ধরে এক যুবককে ডেকে নিয়ে পায়ে গুলি করার অভিযোগ উঠেছে।

গতকাল বৃহস্পতিবার (৩০ এপ্রিল) গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়নের আশ্রাফদী গ্রামে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ যুবকের নাম সোহাগ বাবু (২৮)। যাদের বিরুদ্ধে গুলি করার অভিযোগ তারা হলেন, আব্দুল করিমের ছেলে বাবু ওরফে (করিম বাবু) ও খোরশেদ আলম খসরুর ছেলে রাসেল মিয়া

গুলিবিদ্ধ সোহাগ বাবু এ ঘটনায় গজারিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সোহাগ বাবু হোসেন্দী ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার বাবুল সরকারের ছেলে। একই এলাকার খোরশেদ আলম খসরু’র কলেজ পড়ুয়া মেয়ের সাথে অতীতে প্রেমের সম্পর্ক ছিলো তার। কয়েকদিন আগে মেয়েটির অন্য জায়গায় বিয়ে হয়ে যায়। বিয়ের পরও সোহাগ সুযোগ পেলেই মেয়েটিকে বিরক্ত করত। এর জের ধরে গতকাল বৃহস্পতিবার রাতে স্থানীয় মসজিদে নামাজ আদায় শেষে বাড়ি ফেরার পথে রাসেল মিয়া ও তার সহযোগী বাবু (করিম) ভিকটিম সোহাগ বাবু’কে ডেকে নিয়ে পায়ে গুলি করে জোড়পূর্বক উঠিয়ে নিয়ে গুম করার পায়তারা চালায়। সে সময় আহত সোহাগের আর্ত-চিৎকারে অন্যরা এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জানান, ডান পায়ের হাটুর নীচে গুলিবিদ্ধ বাবুকে আশঙ্কাজনক অবস্থায় গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে, পরবর্তি চিকিৎসা চলছে। অবস্থা এখন স্থিতিশীল রয়েছে।

এ বিষয়ে গজারিয়া থানার ওসি রইছ উদ্দিন ‘আমার বিক্রমপুর’ কে জানান, অভিযোগ পেয়েছি। এ ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে গুলির ঘটনা আসলেই ঘটেছে কি না সে বিষয়ে আরও যাচাই-বাছাই করে দেখা হবে।

error: দুঃখিত!