১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | সকাল ১০:৩৫
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে প্রধানমন্ত্রীকে হুমকি, ‘বিক্ষোভ কর্মসূচি’ ছাত্রলীগের
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩ এপ্রিল, ২০২১, ডেস্ক রিপোর্ট (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে হেফাজতে ইসলামের কর্মসূচি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কুরুচিপূর্ণ মন্তব্য ও সাম্প্রদায়িক উস্কানির প্রতিবাদে ‘বিক্ষোভ কর্মসূচি’ দিয়েছে মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগ।

আজ (৩ এপ্রিল) বিকালে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কর্মসূচির তথ্য জানান মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক শিহাব আহমেদ।

আরও পড়তে পারেন: মুন্সিগঞ্জে হেফাজতের কর্মসূচি থেকে ৬ মাসের মধ্যে সরকার পতনের হুমকি (ভিডিওসহ)

তিনি জানান, বাংলাদেশ ছাত্রলীগ, মুন্সিগঞ্জ জেলা শাখা নির্বাহী সংসদের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, গত শুক্রবার (২ এপ্রিল) মুন্সিগঞ্জের মুন্সিরহাট এলাকায় হেফাজতে ইসলাম, মুন্সিগঞ্জ জেলা শাখার ব্যানারে আয়োজিত বিক্ষোভ সমাবেশে মুফতি নূর হোসাইন নূরানী কতৃক মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার প্রতি কুরুচিপূর্ণ মন্তব্য ও সাম্প্রদায়িক উস্কানির মাধ্যমে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পায়তারা করায় মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। এ ঘটনার প্রতিবাদে আগামীকাল রোববার (৪ এপ্রিল) মুন্সিগঞ্জ জেলা শহরে সর্বাত্মক ‘বিক্ষোভ সমাবেশ’ কর্মসূচির সিদ্ধান্ত নিয়েছে মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগ।

শিহাব আহমেদ জানান, আগামীকাল রোববার (৪ এপ্রিল), বেলা ৩ টা’য় মুন্সিগঞ্জ জেলা শহরের হাটলক্ষীগঞ্জ এলাকায় মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মী ও জেলা ছাত্রলীগের অধীনস্থ সকল ইউনিটের নেতৃবৃন্দকে সরকারঘোষিত সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনে (মাস্ক পরে) উপস্থিত থাকার জন্য নির্দেশ দিয়েছেন মুন্সিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মৃধা ও সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ পাভেল।

error: দুঃখিত!