৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৪:৩৫
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রী’র সাথে পরকীয়া, প্রেমিকার আঘাতে স্ত্রী আহত
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৭ জুন, ২০২১, গজারিয়া প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর ওয়াজীর আলী উচ্চ বিদ্যালয়ের দপ্তরি মনির হোসেন মামুন (৫০) নামের এক ব্যাক্তির দীর্ঘ দিনের পরকীয়া প্রেমিকা আপন ছোট ভাইয়ের বউ নাসরিন বেগমের (৩০) হামলায় নিজের স্ত্রী বিউটি বেগম (৪০) আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

আজ সোমবার (৭ জুন) সকাল ১০ টার দিকে উপজেলার ভবেরচর ইউনিয়নের আলীপুরা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ব্যাক্তির ফুফাত ভাই মাে. জালাল মােল্লা থানায় লিখিত একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, আলীপুরা গ্রামের মৃত. সাইজুদ্দিনের ছোট ছেলে লিটনের স্ত্রী নাসরিন (৩০) কে বাড়িতে রেখে সিঙ্গাপুরে আছে দীর্ঘ বছর ধরে। ছোট ভাইয়ের অনুপস্থিতিতে বড় ভাই মনির উদ্দিন মামুন তার ছোট ভাইয়ের স্ত্রী নাসরিনের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি এলাকায় জানাজানি হলে বেশ কয়েকবার স্থানীয় সালিশ বৈঠকও হয়। সেখানে অভিযুক্ত মনির উদ্দিন নিজের দোষ স্বীকার করে আর এমন হবে না বলে দফায় দফায় ক্ষমা চান উপস্থিত মজলিসে।

সোমবার সকালে মনির উদ্দিন তার ছোট ভাই লিটনের স্ত্রী নাসরিনের সাথে ফের অসংযত থাকা অবস্থায় তার নিজের স্ত্রী বিউটি বেগম দেখে ফেলে। স্ত্রী’র উপস্থিতি টের পেয়ে স্বামী মামুন পালিয়ে যায়। পরে বিউটি ও নাসরিন দুজনের মধ্যে বাক বিতন্ডা হয়।

একপর্যায়ে নাসরিন ক্ষিপ্ত হয়ে ধারালাে দাঁ দিয়ে বিউটি বেগমের মাথায় আঘাত করলে বিউটি বেগম মাটিতে লুটিয়ে পরে। পরে বিউটি বেগমের ডাক চিৎকারে তার মেয়ে সাবিহা (১৩) এগিয়ে আসলে নাসরিন তাকেও পিটিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন এসে মা ও মেয়ে’কে আহত অবস্থায় উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এ ঘটনায় পরে বিউটি বেগমের ফুফাত ভাই জালাল মােল্লা নাসরিন সহ দুজনের নাম উল্লেখ করে গজারিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ বিষয় জানতে মামুনের ব্যবহৃত মোবাইল ফোনে কল করলে ফোন বন্ধ পাওয়া গেছে।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রইছ উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি, পরকীয়া প্রেমিকা নাসরিনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হবে।

error: দুঃখিত!