২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
শনিবার | ভোর ৫:৫৮
মুন্সিগঞ্জে পরকীয়ার জেরে যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১ সেপ্টেম্বর, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়ায় স্ত্রী’র সাথে পরকীয়ার জেরে বাড়ি থেকে ডেকে এনে এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে আরেক যুবক। নিহত যুবকের নাম স্বপন মিয়া (৩৫)।

গতকাল মঙ্গলবার (৩১ আগস্ট) বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রামে এ ঘটনা ঘটে।

পরে পুলিশ ঘটনার সাথে জড়িত মো. আরিফ হোসেন (২৪) কে আটক করেছে। ধৃত আরিফ হোসেন ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রামের আবু মিয়ার ছেলে। নিহত স্বপন মিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের বিষদোন ভাটেরচর গ্রামের মৃত হান্নান মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নয়াকান্দী গ্রাম সংলগ্ন ব্রিজের উত্তর পাশে পেছন দিক থেকে এসে ধারালো অস্ত্র চাপাতি দিয়ে স্বপন মিয়ার মাথায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করে আরিফ। স্বপন মিয়ার মৃত্যু নিশ্চিত করে দৌড়ে গিয়ে ঘাতক আরিফ হোসেন থানায় আত্মসমর্পণ করেন। স্থানীয় লোকজন থানা পুলিশকে জানালে পুলিশ স্বপনের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

পরে পুলিশের কাছে প্রাথমিকভাবে হত্যাকান্ডের স্বীকারোক্তি দিয়েছেন আরিফ হোসেন। তার দেয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত ১০ টা ‘র দিকে উপজেলার ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী ব্রীজের পাশে থেকে হত্যায় ব্যবহৃত চাপাতি উদ্ধার করে পুলিশ।

গজারিয়া থানার ওসি (তদন্ত) তানভীর হোসেন জানান, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। নিহত স্বপন মিয়ার বড় ভাই রহিম মিয়া বাদী হয়ে গজারিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

error: দুঃখিত!