২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | সকাল ৭:৩৩
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে নিখোঁজের ৫দিন পর মাটিচাপা অবস্থায় লাশ উদ্ধার
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২০ ফেব্রুয়ারি, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের মোল্লাকান্দি ইউনিয়নে নিখোঁজের ৫দিন পর বাড়ির পাশের পুকুর পার হতে মাটিচাপা অবস্থায় ইনসান শিকদার (৩৩) নামের এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মোল্লাকান্দি ইউনিয়ের ঢালীকান্দি এলাকায় নিহতের বাড়ির পাশের পুকুরপাড় হতে লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ।

নিহত ইনসান স্থানীয় মোল্লাবাড়ি এলাকার মৃত রফিজউদ্দিন শিকদারের ছেলে। নিহতের পরিবারের বরাতে পুলিশ জানিয়েছে এর আগে গত ১৩ই ফেব্রুয়ারি রাতে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় ইনসান।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ১৩ই ফেব্রুয়ারি রাত ৮টার দিকে বাড়ি থেকে বের হয় সে। পরে ওই রাতে আর বাড়ি না ফিরলে বিভিন্ন স্থানে খোঁজে না পাওয়া গেলে পরদিন সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছিলো।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, নিহতের এক আত্মীয় পাশের আলুর জমিতে কীটনাশক প্রয়োগ করতে এসে পুকুর পাড়ে মরদেহটি মাটিতে অর্ধচাপা অবস্থায় দেখতে পায়। পরে বিষয়টি পুলিশকে অবহিত করলে ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কারা জড়িত তা খুঁজে বের করা হবে।

error: দুঃখিত!