৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৩:০১
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে নাতিকে মাদ্রাসায় দিয়ে ফেরার পথে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেছে নারীর
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৮ এপ্রিল ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে নাতিকে মাদ্রাসায় দিয়ে ফেরার পথে ট্রেনে কাটা পড়ে এক নারীর মৃত্যু হয়েছে।

আজ রোববার সকাল ৯ টার দিকে জেলার শ্রীনগর উপজেলার পাটাভোগ ইউনিয়নের কামারখোলা গ্রামে সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা পড়ে তার মৃত্যু হয়। নিহত রোকেয়া বেগম (৬০) একই উপজেলার পূর্ব কামারখোলা গ্রামের প্রয়াত ইয়াকুব সিকদারের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রোকেয়া সকালে তার নাতিকে স্থানীয় একটি মাদ্রাসায় পৌঁছে দেয়ার জন্য বাড়ি থেকে বের হন। সকালে তাকে মাদ্রাসায় পৌঁছে দিয়ে ফেরার পথে অসতর্ক অবস্থায় ট্রেন লাইনে অবস্থান করলে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেসে কাটা পড়েন তিনি।

মাওয়া রেলওয়ে স্টেশন মাস্টার সাইফুল ইসলাম জানান, সকালে সুন্দরবন এক্সপ্রেস নামে ট্রেনটি ঢাকা থেকে ছেড়ে খুলনা যাচ্ছিল। ট্রেনটি জেলার শ্রীনগর উপজেলার কামারখোলা অতিক্রম করছিল। এসময় কামারখোলা দারুস সুন্নাহ জিনিয়া সালেহিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিংয়ের পূর্বপাশে বৃদ্ধা রোকেয়া অসাবধানতাবশত রেল লাইন পারাপার হতে গেলে ট্রেনের নিচে কাটা পড়েন।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, নিহতের বাড়ি দুর্ঘটনাস্থলের কাছে হওয়ায় ঘটনার পরপরই স্বজনরা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। এবিষয়ে শ্রীনগর থানা ও রেল পুলিশ আইনী পদক্ষেপ নিবে।

error: দুঃখিত!