১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | ভোর ৫:৪৪
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে নসিমন উল্টে ‍নারী শ্রমিকের মৃত্যু
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১১ এপ্রিল, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদর উপজেলায় সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত ও ১২ জন আহত হয়েছেন। এর মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

আজ রোববার (১১ এপ্রিল) দুপুর আনুমানিক ১২ টা’র দিকে সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের মদিনাবাজার ডাকাইত তলা নামক এলাকায় এই ঘটনা ঘটে।

মুন্সিগঞ্জ জেনারেল হাসাপাতালে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক শৈবাল বসাক জানান, এ ঘটনায় হাসপাতালে ১২ জনকে ভর্তি করা হলে ৮ জন আহত আমির (৪০), জমির (৫০), অজ্ঞাত (৫০), কাদের (২৫), সাগর আলী (৫০), রবি বেগম (৩০), নূরে আলম (৫০) ও মোঃ আলি (৪৫) কে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়েছে। তাদের মধ্যে ১জনের অবস্থা আশঙ্কাজনক। বাকি ৪ আহত ফরিদ (২২), ফরিদ (২৩), সুমন (৩৫), আফজাল (২৫) এ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ১০-১২ জনের একটি শ্রমিক দল ঢালাইয়ের কাজে ব্যবহৃত কংক্রিট মিক্সিং মেশিন সহ দিঘীরপাড় এলাকা থেকে ঢালাইয়ের কাজ শেষ করে একটি নসিমনে করে মুন্সিগঞ্জ সদরের দিকে আসছিলেন। পথিমধ্যে ডাকাইত তলা নামক ব্রীজের সামনে আসতেই মোড় ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে নসিমনটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই লাকি বেগম (২৫) নামের এক নারী শ্রমিক নিহত হন। তিনি নসিমনের উপরে বসা ছিলেন। নসিমনটি উল্টে গেলে তিনি নসিমনের নিচে চাপা পরেন। এসময় তার স্বামীও নসিমনে ছিলেন।

নিহত লাকি মিরকাদিম এলাকার জাকির হোসেনের স্ত্রী। সে ওই এলাকার একটি ভাড়া বাসায় থেকে শ্রমিকের কাজ করতেন বলে জানা গেছে।

হাতিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাসির হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। আহতদের মধ্যে কয়েকজনকে উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ও বাকিদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

error: দুঃখিত!