১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
শনিবার | দুপুর ১২:৫৩
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র ও ত্রাণ বিতরণ
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২৫ অক্টোবর, ২০২০, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে মুন্সিগঞ্জ শহরের চরশীলমান্দি ও চরহায়দ্রাবাদ শ্রী শ্রী সিদ্বেশরী পূজা মন্দিরে ২০০ টি পরিবারের মাঝে শাড়ী, লুঙ্গী ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সার্বজনীন দুর্গাপূজা উদযাপন কমিটির আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বস্ত্র বিতরণ করেন মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

এসময় জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সমর কুমার ঘোষ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ বাবু, জেলা পরিষদের সদস্য মোঃ আরিফুর রহমান আরিফ, মুন্সিগঞ্জ পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মকবুল হোসেন, ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মান্নান দর্পন, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন, চরশীলমান্দি ও চরহায়দ্রাবাদ শ্রী শ্রী সিদ্বেশ্বরী মন্দির পরিচালনা পরিষদের সভাপতি ও মুন্সিগঞ্জ পৌরসভার পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্রী খোকন মজুমদার, চরশীলমান্দি ও চরহায়দ্রাবাদ শ্রী শ্রী সিদ্বেশ্বরী মন্দিরের দুর্গাপূজা উদ্যাপন কমিটির সভাপতি শ্রী চন্দন বারুলী, সাধারণ সম্পাদক শ্রী যতীন্দ্র হালদার প্রমুখ উপস্থিত ছিলেন।

error: দুঃখিত!