১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | দুপুর ২:৫৯
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষ: ভাঙচুর-অগ্নিসংযোগ, আহত ১০
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩ জুন, ২০২১, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্যাপক সংঘর্ষ, ভাঙচুর, ঘরবাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে।

বালুচর ইউনিয়নের চর পানিয়া নামাপাড়া এলাকায় গতকাল বুধবার (২ জুন) সন্ধ্যা ৬ টার দিকে এসব ঘটনা ঘটে। এ ঘটনায় ১০ জন আহত হয়েছে। এ সময় বালুচর ইউনিয়ন পরিষদের ৩ নং ইউপি সদস্য ফারুক গ্রুরুপের ৬ জন গ্রুতর আহত হয়। আহতদের মধ্যে নূরে আলম, সুজ্জামাল, পেয়ার আলী, বারেক কে ঢাকা মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়েছে। অন্যরা স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে নবধারা হাউজিংয়ের চেয়ারম্যান শাহজাহানের লোকজন ও সরকার সিটির চেয়ারম্যান খোরশেদ ও ইউপি সদস্য ফারুক মেম্বারের লোকজদের মধ্যে বুধবার দুপুর ১ টা থেকেই দফায় দফায় মারামারি ও সংঘর্ষ হয়। সে সময় উভয় পক্ষের লোকজন আহত হয়। দুপুরের ঘটনার জেরে সন্ধ্যা ৬ টায় নবধারা হাউজিং প্রকল্পের চেয়ারম্যান শাহজাহান গ্রুরুপের লোক, শিরী মিয়া, জামাল, ফারুক মিয়া, ও বাচ্চু মিয়া সহ শাহজানের দলবল লাঠিসোঁটা দেশীয় অস্ত্র ও হাতে বোতলভর্তি পেট্রোল নিয়ে স্থানীয় ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য ফারুক মেম্বারের লোক আব্দুল বারেক ও তাদের আত্বিয়ের বাড়িতে অগ্নিসংযোগ করে পাকা টিনের চৌচালা ঘর পুড়িয়ে ফেলে এবং একাধিক বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে নিয়ে যায়।

সিরাজদিখান থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান জানান, ওইসব এলাকা থেকে একাধিক নারী পুরুষ ইতিমধ্যে আটক হয়েছে। তবে তারা গতকালকের ঘটনার আসামী না। আর গতকালকের আগ্নিসংযোগেরর ঘটনায় এখনো মামলা হয়নি। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

error: দুঃখিত!