২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
বৃহস্পতিবার | বিকাল ৫:১০
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে দিনের বেলায় বরযাত্রী লঞ্চে ডাকাতি
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৫ আগষ্ট, ২০২০, বিশেষ প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জের গজারিয়ায় ইমামপুর ইউনিয়ন বড়কালিপুড়া গ্রাম সংলগ্ন মেঘনা নদীতে দিনের বেলায় বরযাত্রী লঞ্চে ডাকাতির ঘটনা ঘটেছে ।

শুক্রবার (১৪ আগস্ট) বিকাল ৪ টায় উপজেলার বালুয়াকান্দি তেতৈতোলা ঘাট থেকে একটি বরযাত্রী লঞ্চ একই উপজেলার বড়কালিপুরা গ্রামে যাওয়ার পথে কন্যার বাড়ি সংলগ্ন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

বরযাত্রী লঞ্চে থাকা ভুক্তভোগী রোজিনা আক্তার জানান, ৬০ থেকে ৭০ জন মেহমান নারী পুরুষ ছিল লঞ্চে। ৮ থেকে ১০ জনের একটি ডাকাত দল স্পিড বোট যোগে আমাদের লঞ্চকে আটক করে। ডাকাত দলের সবার হাতে পিস্তল, রামদা অস্ত্র ছিল। আমার সাথে থাকা ১২ ভরি স্বর্নলংকার সহ লঞ্চে থাকা সবার মোবাইল এবং নগদ টাকা অস্ত্রের ভয় দেখিয়ে হাতিয়ে নিয়েছে ডাকাত দল।

অপর এক যাত্রী পান্না মিয়া জানান, বড়কালিপুরা গ্রাম সংলগ্ন মেঘনা নদীতে প্রত্যেক ডাকাতের হাতে রামদা, রাইফেল ও পিস্তল অস্ত্র ছিল । লঞ্চের চালককে আটক করে দুই ডাকাত। বাকীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রায় ২২ ভরি স্বর্নলংকার, ৩০ থেকে ৩৫ টি মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে ।

গজারিয়া নৌ-পুলিশ ইনচার্জ মোঃ হান্নান মিয়া জানান, চাঁদপুর নিন্ম অঞ্চল থেকে এসে সুযোগ বুঝে একটি চক্র এ ঘটনাটি করেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চাঁদপুরের মতলব নৌ-পুলিশ ফাড়িন ইনচার্জ মোঃ আবু তাহের জানান, ঘটনার পর অবগত হয়ে পরিদর্শনে এসেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

error: দুঃখিত!