২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
মঙ্গলবার | রাত ৮:৫০
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে তুচ্ছ ঘটনায় যুবককে হত্যা চেষ্টা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ৩১ অক্টোবর, ২০২০, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বখাটেদের হামলায় এক যুবক আহত হয়েছে।

হামলায় আহত যুবক হচ্ছেন- কাজী আবির (২৩)। তাকে প্রকাশ্যে কুপিয়ে জখম করা হয়েছে।

গত মঙ্গলবার রাতে সদর উপজেলার হাতিমার চৌরাস্তা এলাকায় এ ঘটনায় ঘটে।

এ ঘটনায় একই রাতে আহতের বড়ভাই কাজী অসীম হামলাকারী নাহিদ ও মনির পুস্তি দুজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

আহত আবির রামপাল ইউনিয়নের সাবেক ইউপি সদস্য কাজী ফুলনের পুত্র ও স্থানীয় ছাত্রলীগ কর্মী।

ভুক্তভোগীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বিগত বহুদিন যাবত স্থানীয় অমিম, হাতিমারা এলাকার মনির পুস্তি, নাহিদ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিভিন্ন মিথ্যা তথ্য দিয়ে আবিরের বিরুদ্ধে নানা পোস্ট করে আসছিল। এ নিয়ে প্রতিবাদ করলে দুই পক্ষের মাঝে বিরোধের সৃষ্টি হয়। এছাড়াও আবিরের বড় ভাই অসীমের জন্য পানাম এলাকায় পারিবারিকভাবে বিয়ের জন্য মেয়ে দেখা হলে ওই মেয়েরও বাড়িতে না যাওয়ার জন্য হুমকি দেয় তারা।

মঙ্গলবার সন্ধ্যায় আবির হাতিমারা বাজারে খাদ্যপণ্য ক্রয় করতে গেলে বাজারে ওৎ পেতে থাকা নাহিদ, মনির, অমিম তাকে ঘিরে ধরে। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে ছুরি ও খুর দিয়ে আবিরকে বুকে ও পিঠে কুপিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় আবিরকে উদ্ধার করে হাসপাতলে ভর্তি করে স্বজনরা।

সদর থানার এসআই এনামুল জানান, এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে দেখা হচ্ছে, মামলারও প্রস্তুতি চলছে। দোষীদের গ্রেপ্তার ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

error: দুঃখিত!