২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
শুক্রবার | রাত ৩:০৮
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে তরিকুল হত্যাকাণ্ডের ৮দিনেও ধরাছোঁয়ার বাইরে আসামিরা
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১৫ জানুয়ারি ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়নের হোগলাকান্দি এলাকার যুবক তরিকুল ইসলাম (২২) হত্যাকাণ্ডের ঘটনায় ৮দিন পেরিয়ে গেলেও মামলার আসামিরা রয়েছে পুলিশের ধরাছোঁয়ার বাইরে।

এ নিয়ে তরিকুলের পরিবার ও স্থানীয়দের মাঝে ক্ষোভ বিরাজ করছে। পুলিশ বলছে, আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

তরিকুল হত্যাকাণ্ড নিয়ে গেল ৯ জানুয়ারি জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে চরকেওয়ার ইউনিয়নবাসীর ব্যানারে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও পরে জেলা প্রশাসক কার্যালয় ঘেরাও কর্মসূচি অনুষ্ঠিত হয়। সেসময় পুলিশ ২৪ ঘন্টার মধ্যে আসামিদের গ্রেপ্তারের আশ্বাস দেয়। কিন্তু এখনো কেউ গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ বাড়ছে পরিবার ও স্থানীয়দের মাঝে।

মামলার এজাহারে বলা হয়, গত ৭ জানুয়ারি নির্বাচনের দিন সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের হোগলাকান্দি এলাকায় পূর্ব বিরোধের জের ধরে তরিকুল ইসলাম (২২) নামের ওই যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়। পরদিন  ৮ জানুয়ারী এ ঘটনায় সদর থানায় মাহিম (২০) কে প্রধান আসামীকে ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন নিহত তরিকুল ইসলামের ভাই মো. বাইজিদ বেপারী।

মামলার অন্য আসামীরা হলেন, ইকবাল চৌকিদার (২৪), আলাউদ্দিন বেপারী (৫২), সোহেল (৩২), মনতাজ (৩৮), এনায়েতুল্লাহ্ বেপারী (৫৫), ময়না বেগম (৪৯) এবং নাছু বেপারী (৫০)। মামলা দায়েরের পর পুলিশ ৭ নাম্বার আসামি ময়না বেগমকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

আসামিদের গ্রেপ্তারের বিষয়ে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার সাব ইন্সপেক্টর এনামুল হক মন্ডল বলেন, মামলার এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তারে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। যে কোন সময় তারা গ্রেপ্তার হবে।

error: দুঃখিত!