১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সোমবার | বিকাল ৩:২৫
Search
Close this search box.
Search
Close this search box.
মুন্সিগঞ্জে ডালিম হ.ত্যা মামলার ৬ আসামি জেলহাজতে
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ১ এপ্রিল, ২০২৪, নিজস্ব প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদরের মোল্লাকান্দিতে পারিবারিক পূর্ব শত্রুতার জেরে গেল ৩ জানুয়ারি রাতে গুলি করে ডালিম সরকারকে (৩৫) হত্যা মামলার ৬ আসামিকে জেলহাজতে প্রেরণ করেছে আদালত। ফলে, বর্তমানে এই মামলার ৯ আসামিই জেলহাজতে রয়েছে।

তবে ডালিমের পরিবারের অভিযোগ- মামলা তুলে নিতে আসামি উজির সরকারের পরিবারের লোকজনের হুমকি-ধমকিতে ঘটনার পর থেকে বাড়ি ছাড়া রয়েছেন তারা।

আজ সোমবার বেলা ১১ টার দিকে ডালিম হত্যা মামলার ওই ৬ আসামি জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করলে বিচারক কাজী আব্দুল হান্নান তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। এর আগে তারা উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন।

আসামিরা হলেন, নজু সরকার (৫৩), নাজির সরকার (৪৫), মরজু সরকার (৫০), উজির আলী সরকার (৫০), পলাশ দেওয়ান (৪০) ও নাছির দেওয়ান (৫০)। এরা সবাই মোল্লাকান্দির মুন্সিকান্দির বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ৩ দিন আগে ৩ জানুয়ারি রাত ১১টা ৫৫ মিনিটের দিকে মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সিকান্দি এলাকায় নূর হোসেন সরকারের সাথে উজির আলী সরকারের পারিবারিক পূর্ব শত্রুতার জেরে নূর হোসেনের ছেলে ডালিম সরকারকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় পরদিন ডালিমের মা জয়তুন নেছা ৯ জনের নাম উল্লেখ করে মুন্সিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন।

মামলার বাদী নিহত ডালিমের মা জয়তুন নেছা জানান, মামলার প্রধান আসামি ইকরাম দেওয়ানকে (৪০) আগেই গ্রেপ্তার করে পুুলিশ। এছাড়া সাহিদুল মাদবর (৪০) ও রতন বেপারিও (৪১) গ্রেপ্তার হয়ে জেলহাজতে রয়েছে। বর্তমানে মামলার ৯ জন আসামিই জেলহাজতে রয়েছে বলে জানান তিনি।

error: দুঃখিত!