২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শুক্রবার | দুপুর ২:৫৭
মুন্সিগঞ্জে ডাকাতির ঘটনায় ৮ জন আটক
খবরটি শেয়ার করুন:

মুন্সিগঞ্জ, ২০ সেপ্টেম্বর, ২০২১, সদর প্রতিনিধি (আমার বিক্রমপুর)

মুন্সিগঞ্জ সদর উপজেলার চিতলিয়া বাজারে নদীপথ ব্যবহার করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় জড়িত ৮ জনকে আটক করেছে পুলিশ।

মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন জানিয়েছেন, আটক ব্যক্তিরা পুলিশের কাছে মুন্সিগঞ্জ সদরের ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছেন। তাদের সাথে আরও কয়েকজন জড়িত, তাদের আটকের চেষ্টা চলছে।

তিনি জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে মুন্সিগঞ্জ, মাদারীপুর, শরীয়তপুর ও ঢাকা থেকে তাদের আটক করা হয়।

আজ সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশ কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে পুলিশ। সেখানে গণমাধ্যমকর্মীদের সামনে আটক ৮ ব্যক্তি ও ৬৯ ভরি স্বর্ণ, ১৫ হাজার টাকা, একটি ম্যাগজিনসহ পিস্তলের গুলি, চার রাউন্ড শটগানের গুলি ও একটি চাপাতি উপস্থাপন করা হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোমেন জানান, আটক ব্যক্তিরা নদী সংলগ্ন এলাকায় দীর্ঘদিন যাবৎ ডাকাতির সাথে জড়িত বলে তথ্য দিয়েছে। তাদের কাছ থেকে ঘটনায় ব্যবহৃত একটি স্পিডবোটও আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, সাব্বির ওরফে হাত কাটা স্বপন (৪৯), আরিফ হাওলাদার (২৫), মোহাম্মদ আলী (৪০), মো. বিল্লাল মোল্লা (৩০), মো. আনোয়ার হোসেন (৩২), ফারুক খা (২১), মো. আফজাল হোসেন (৪৭) ও স্বর্ণ ক্রয়কারী দোকানদার মো. আক্তার হোসেন (৩২)। গ্রেফতারদের বাড়ি শরীয়তপুর, চাঁদপুর ও মাদারীপুর জেলার বিভিন্ন স্থানে।

উল্লেখ্য, গত বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে মুন্সিগঞ্জ সদর উপজেলার চিতলিয়া বাজারে দুটি স্বর্ণের দোকানে সশস্ত্র ডাকাতির ঘটনা ঘটে। পরে অজ্ঞাত ১৮/২০ জন ৪৫ ভরি স্বর্ণ ও ১২ লাখ নগদ টাকা ডাকাতি করেছে উল্লেখ করে মুন্সিগঞ্জ সদর থানায় মামলা করেন স্বর্ণ ব্যবসায়ী রিপন বণিক।

error: দুঃখিত!